Moto G6 আর Moto G6 Play স্মার্টফোনটি অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে দেখা গেছে

Moto G6 আর Moto G6 Play স্মার্টফোনটি অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে দেখা গেছে
HIGHLIGHTS

Motorola তাদের অফিসিয়াও টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে নিজেদের Moto G6 আর Moto G6 Play স্মার্টফোনটি দেখিয়েছে, আর এও বলা যায় যে এই স্মার্টফোন দুটির লঞ্চ ডেটের কথাও জানিয়ে দিয়েছে

Motorola নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে নিজেদের moto g6 স্মার্টফোনটি আর moto g6 Play স্মার্টফোনটি লঞ্চের কথা জানিয়ে দিয়েছে। কোম্পানির করা এই টুইট থেকে এই দুটি স্মার্টফোনের টিজার জানা গেছে, আর এছাড়া এই টুইটে ফোনটি খুব তাড়াতাড়ি পাওয়া যাবেও বলা হয়েছে। আর এও টুইটে একটি 14 সেকেন্ডের ভিডিও দেওয়া হয়েছে। এই টুইটে এই স্মার্টফোনের বিষয়ে খবর পাওয়া গেছে।

মোটোরোলা তাদের এই ফোনকে প্রথমে ব্রাজিলে লঞ্চ করেছে আর এরা চিনে 17 মে এই ফোন দুটি লঞ্চ করবে। আর কোম্পানি এই অফন দুটি ভারতের লঞ্চের বিষয়ে কিছু বলেনি। তবে আমরা যদি ব্রাজিলে এই ফোন দুটির দামের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে moto g6 স্মার্টফোনটি 249 ডলার মানে প্রায় 16,900টাকায় আর moto g6 play স্মার্টফোনটি 199ডলার মানে প্রায় 13,500টাকায় লঞ্চ করেছে।

moto g6 স্পেসিফিকেশান আর ফিচার্স

moto g6 স্মার্টফোনটি যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 5.7 ইঞ্চির FHD+ ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 450 অক্টা-কোর প্রসেসার আর 3GB র‍্যাম ছাড়া 32GB স্টোরেজ যুক্ত আর এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেযে দেওয়া হেয়ছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এই ফোনটির ক্যামেরা কেমন আমরা যদি তা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 12মেগাপিক্সালের প্রাইমারি আর 5মেগাপিক্সাল্র সেকেন্ডারি ক্যামেরা থাকবে। আর এর সঙ্গে এই ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হেয়ছে। আর এই ফোনে একটি 3,00mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনটির প্লে ভেরিয়েন্টে একটি এন্ট্রি লেভেলের ডিভাইস। আর এর পরেও এই তিনটি স্মার্টফোন 18:9 অ্যাস্পেক্ট রেশির সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এটি স্ক্রিন-টু-বডি রেশিও 80%। আর তিনটি ফোনে আপনারা 3D কার্ভ গ্লাস পাবেন। আর এর সঙ্গে এতে কর্নিং গরিলা গ্লাসের সুবিধা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

moto g6 play স্মার্টফোনটির সেপ্সিফিকেশান

moto g6 play স্মার্টফোনটি সব থেকে নিচের ভেরিয়েন্টে আর এটি একটি 5.7 ইঞ্চির HD+ডিসপ্লে যুক্ত আর এই ফোনটিতে একটি স্ন্যাপড্র্যাগন 427 আর 2GB র‍্যামের সঙ্গে 16GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। ছবি তোলার জন্য এই ফোনে একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে একটি 8মগেপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাটারি 4,000mAhয়ের। এটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo