POLED ডিসপ্লে সহ Moto G52 লঞ্চ, 50MP ক্যামেরা সহ এই ফোনের দাম অনেক কম

POLED ডিসপ্লে সহ Moto G52 লঞ্চ, 50MP ক্যামেরা সহ এই ফোনের দাম অনেক কম
HIGHLIGHTS

Motorola ভারতে গ্রাহকদের জন্য তাদের নতুন স্মার্টফোন Moto G52 লঞ্চ করেছে

লেটেস্ট Motorola Mobile এই সেগমেন্টের সবচেয়ে পাতলা এবং হালকা ফোন বলা হচ্ছে

এই স্মার্টফোনটি স্টেরিও স্পিকার, 50 মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ এবং poLED ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে

Motorola ভারতে গ্রাহকদের জন্য তাদের নতুন স্মার্টফোন Moto G52 লঞ্চ করেছে৷ গুরুত্বপূর্ণ ফিচারের কথা বললে, এই স্মার্টফোনটি স্টেরিও স্পিকার, 50 মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ এবং poLED ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। আসুন Moto G52 এর ভারতীয় দাম থেকে ফিচার পর্যন্ত বিস্তারিত তথ্য দেখে নেওয়া যাক। লেটেস্ট Motorola Mobile এই সেগমেন্টের সবচেয়ে পাতলা এবং হালকা ফোন বলা হচ্ছে।

Moto G52 specifications

ডিসপ্লে সম্পর্কে কথা বলতে গেলে, ফোনে একটি 6.6-ইঞ্চি ফুল-এইচডি+ pOLED ডিসপ্লে রয়েছে যা 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন অফার করে। বলে দি যে ফোনটি 90 Hz রিফ্রেশ রেট এবং 360 Hz টাচ স্যাম্পলিং রেট সহ আসে। Android 12-এ কাজ করা এই স্মার্টফোনটি Snapdragon 680 চিপসেটে চলে এবং গ্রাফিক্সের জন্য এতে Adreno 610 GPU ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, ফোনের পিছনের প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, সঙ্গে 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য ফোনের ফ্রন্টে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর রয়েছে।

Moto G52

কানেক্টিভিটির জন্য, ব্লুটুথ ভার্সন 5, USB Type-C, 4G LTE, Wi-Fi 802.11 AC, USB Type-C, NFC এবং 3.5mm হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনে পাওয়ার দিতে 33 ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জ সাপোর্ট সহ একটি 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, বলে দি যে রিটেল বক্সে একটি সাপোর্টেড চার্জার দেওয়া হয়েছে।

Moto G52 Price in India

এই Motorola স্মার্টফোনের 4GB RAM / 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 14,499 টাকা এবং 6GB RAM সহ 128GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 16,499 টাকা। কোম্পানি ফোনের দুটি কালার ভেরিয়েন্ট লঞ্চ করেছে, চারকোল ব্ল্যাক এবং পোরসেলিন হোয়াইট। ফোনের বিক্রি সম্পর্কে কথা বললে, 3 মে থেকে Flipkart-এ গ্রাহকদের জন্য ফোনের বিক্রি শুরু হবে এবং HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকরা 1000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo