Moto G32 লঞ্চ, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা, 90Hz ডিসপ্লে সহ একাধিক ফিচার

Moto G32 লঞ্চ, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা, 90Hz ডিসপ্লে সহ একাধিক ফিচার
HIGHLIGHTS

লঞ্চ করল Motorola এর নতুন ফোন Moto G32

এই স্মার্টফোনে রয়েছে 50 মেগাপিক্সেলের ক্যামেরা, 90Hz ডিসপ্লে সহ একাধিক ফিচার

ভারতীয় টাকায় Moto G32 ফোনটির দাম হচ্ছে প্রায় 18650 টাকা

Motorola আরও একটি ফোন লঞ্চ করল সদ্য়, যে নতুন ফোনটি এই সংস্থার তরফে লঞ্চ করা হল সেই ফোনটি এই সংস্থার G সিরিজের ফোন। এই সদ্য লঞ্চ হওয়া ফোনটির নাম হচ্ছে Moto G32। আপাতত Motorola এই ফোনটিকে ইউরোপের বাজারের জন্য নিয়ে এসেছে। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই ভারত এবং লাতিন আমেরিকার বাজারেও নিয়ে আসা হবে। কী কী ফিচার থাকছে এই ফোনে দেখা নেওয়া যাক এই প্রতিবেদন থেকে। সঙ্গে দামই বা কত দেখে নিন।

Moto G32তে কী কী ফিচার থাকছে?

Motorola এর এই নতুন ফোনটিতে থাকছে Qualcomm Snapdragon 680 প্রসেসর। এই প্রসেসরের সাহায্যেই ফোনটি চলবে যা পেয়ার করা আছে 4GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে। এছাড়া এই ফোনটিতে রয়েছে 30W এর টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট সহ 5000mAh এর একটি ব্যাটারি। Android 12 based মটোরোলার নিজস্ব স্টক MyUX স্কিন থাকছে সফটওয়্যার হিসেবে। 90Hz রিফ্রেশ রেট সহ 6.5 ইঞ্চির Full HD+ IPS LCD প্যানেল রয়েছে এই ফোনে। সঙ্গে দেওয়া হয়েছে হোল পাঞ্চ কাটআউট। এই ফোনের পিক্সেল ডেনসিটি হচ্ছে 405 ppi।

Motorola এর এই নতুন ফোনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা যার মধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকছে 50 মেগাপিক্সেলের সেন্সর। আর সেকেন্ডারি ক্যামেরায় রয়েছে 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর এবং 2 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ইউনিট রয়েছে। আর 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য। এই ফ্রন্ট ক্যামেরার বৈশিষ্ট্য হল এতে রয়েছে কোয়াড বেয়ার ফিল্টার। 4G LTE, Wifi, ব্লুটুথ, সহ একটি USB টাইপ সি চার্জিং পোর্ট রয়েছে এই ফোনে কানেক্টিভিটির জন্য। এত ফিচারের সঙ্গে ডুয়াল স্টিরিও স্পিকার্স এবং হেডফোন জ্যাক রয়েছে Moto G32 ফোনে। ওয়াটার রিপিলেন্ট ডিজাইনের ফোনটিতে থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Moto G32

কত দাম এই ফোনটির?

Motorola কোম্পানির Moto G32 ফোনটির দাম হচ্ছে EUR 230। ভারতীয় টাকায় যার দাম হচ্ছে  প্রায় 18650 টাকা। এই টাকায় Moto G32 এর 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ মডেলটি পাওয়া যাবে। আপাতত তিনটি রঙে এই ফোনটি উপলব্ধ আছে, যথা রোজ গোল্ড, স্যাটিন সিলভার এবং মিনারেল গ্রে। তবে এই ফোনটি কবে ভারতের বাজারে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo