Moto G13 ভারতে আজ হবে লঞ্চ, 50MP রিয়ার ক্যামেরা সহ থাকবে এই 5টি সেরা ফিচার

Moto G13 ভারতে আজ হবে লঞ্চ, 50MP রিয়ার ক্যামেরা সহ থাকবে এই 5টি সেরা ফিচার
HIGHLIGHTS

Motorola Moto G13 ভারতে আসছে আজ অর্থাৎ 29 তারিখে

Moto G13 ডিভাইসটি ই-কমার্স সাইট Flipkart থেকে বিক্রি করা হবে

Moto G13 ফোনটি MediaTek Helio G85 প্রসেসরে কাজ করবে

স্মার্টফোন মেকর কোম্পানি Motorola ভারতে আজ অর্থাৎ 29 মার্চ তার লেটেস্ট স্মার্টফোন নিয়ে হাজির হতে চলেছে। কোম্পানি এই ফোনটি Moto G13 নামে বাজারে চালু করবে। কোম্পানির এই স্মার্টফোনটি ই-কমার্স ওয়েবসাইট Flipkart থেকে দুপুর 12টায় বিক্রি করা হবে।

Moto G13 ভারতে কবে হবে লঞ্চ

লিক রিপোর্ট অনুযায়ী, Motorola Moto G13 ভারতে আসছে আজ অর্থাৎ 29 তারিখে। কোম্পানির তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছে যে এই ডিভাইসটি ই-কমার্স সাইট Flipkart থেকে বিক্রি করা হবে। এর পাশাপাশি, অন্যান্য বড় রিটেল স্টোরগুলি থেকেও এইটা পাওয়া যাবে।

Moto G13 এর অনুমানিত স্পেসিফিকেশন

ফোনের ফিচার সম্পর্কে কথা বললে, ডিভাইসে একটি 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে যা HD+ রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট সহ আসে। ফোনটি MediaTek Helio G85 প্রসেসরে কাজ করবে। ফোনে 4GB এবং 8GB RAM দুটি অপশন থাকবে বলে অনুমান করা হচ্ছে।

ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যার প্রাইমারি সেন্সর 50-মেগাপিক্সেল হবে, এছাড়া একটি ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সরও দেওয়া হবে। এছাড়া ফোনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করা হবে। সিকিউরিটির জন্য ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে।

Moto G13 একটি 5,000mAh ব্যাটারি সহ আসতে পারে যা USB Type-C পোর্টের মাধ্যমে 10W ওয়্যারড চার্জিং অফার করবে। এছাড়া থাকবে একটি স্টেরিও স্পিকার সেটআপও যা ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট করে।

বলে দি যে Moto G13 ফোনটি Redmi 12C-এর প্রতিযোগী হিসাবে আসছে, কারণ দুটি ফোনই একই চিপসেটে কাজ করবে। Redmi 12C ফোনটি বাজারে আগামীকাল অর্থাৎ 30 মার্চ বাজারে লঞ্চ হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo