ভারতে ডুয়াল ক্যামেরার সঙ্গে কম দামে লঞ্চ হল MOTO E6S

ভারতে ডুয়াল ক্যামেরার সঙ্গে কম দামে লঞ্চ হল MOTO E6S
HIGHLIGHTS

ফ্লিপকার্টে এই ফোনটি বিক্রি করা হবে

23 সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হবে

আজকে মোটোরোলা ভারতে তাদের Moto E6s ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনের দাম 7999 টাকা। আর এই ফোনে আপনারা ফ্লিপকার্টে 23 সেপ্টেম্বর থেকে বিক্রি করা হবে। ফোনে আছে ডুয়াল ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার। আর এবার এই ফোনের স্পেক্সের বিষয়ে একটু ডিটেলে দেখে নেওয়া যাক।

Moto E6s ফোনের স্পেক্স

মোটোরোলার Moto E6s ফোনটিতে আপনারা 6.1 ইঞ্চির HD+ ভিজান ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে ডুয়াল রেয়ার ক্যামেরা আর একটি 13 মেগাপিক্সালের আর একটি 2 মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনে আপনারা বোখে মোড আর ল্যান্ডস্কেপ মোড পাবেন। আর সেলফি নেওয়ার জন্য এই ফোনে আছে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে স্টক অ্যান্ড্রয়েড আছে আর এটি মিডিয়াটেক হেলিও P22 SoC যুক্ত। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর ফোনে এর সঙ্গে রিমুভেবেল ব্যাক কাভার আর ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোম্পানির কথা অনুসারে ফ্লিপকার্টে ব্যাক কভারের সঙ্গে আলাদা আলাদা ডিজানের সঙ্গে কেনা যাবে। আর এই ফোনে রিচ ক্র্যানবেরি আর পালিশড গ্রাফাইট কালারে লঞ্চ করা হয়েছে।

Moto E6s ফোনের দাম

Moto E6s ফোনটি 7,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি ফ্লিপকার্টে 23 সেপ্টেম্বর কেন আজবে। আর গ্রাহকরা এটি 2200 টকার ক্যাশব্যাকে কেনা যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo