Micromax, Bharat One লঞ্চ করার জন্য BSNL এর সঙ্গে চুক্তি করেছে

Micromax, Bharat One লঞ্চ করার জন্য BSNL এর সঙ্গে চুক্তি করেছে
HIGHLIGHTS

Bharat One ভাল ব্যাটারি, ভাল ক্যামেরা আর বড় স্ক্রিন সাইজের সঙ্গে পাওয়া যায় আর এই রেঞ্জে পাওয়া অন্যান্য ফোনকে প্রতিযোগিতায় ফেলেছে, এই ফোনটি BSNL এর ফ্রি ভয়েস আর ডাটা অফার সাপোর্ট করবে

সম্প্রতি Micromax, Reliance Jio’র “এফেক্টেবেলি ফ্রি” JioPhone কে প্রতিযোগিতা দেওয়ার জন্য এন্ট্রি লেভেল 4G এনেবেল ফিচার ফোন নিয়ে আসতে পারে। Micromax এর একজন অফিসার বলেছেন যে, “500 এর বেশি মাউনশ ফিচার ফোনের ব্যবহার করে আর এই ফোন Reliance এর JioPhone কে প্রতিযোগিতায় ফেলতে পারে”।

ইউজার্সকে 4G পরিষেবা আর অফার দেওয়ার জন্য কোম্পানি BSNL এর সঙ্গে চুক্তি করেছে। রিপোর্ট অনুসারে,  Micromax এর ফিচার ফোনের জন্য BSNL বান্ডেল ডাটা অফার লঞ্চ করবে। Bharat One এর দাম Rs 2000 হতে পারে। এই চুক্তি Reliance Jio’র সম্প্রতি লঞ্চ হওয়া JioPhone কে প্রতিযোগিতায় ফেলতে আনা হয়েছে যে Rs 1500’র রিফান্ডেবেল দামে পাওয়া যাচ্ছে।

বলা হচ্ছে যে Bharat One ফোনটি শার্প ক্যামেরা, লার্জ স্ক্রিন আর বেশি ব্যাটারি লাইফের সঙ্গে আরও অনেক ফিচারের সঙ্গে আসবে। BSNL সম্প্রতি এই বছর তাদের VoLTE পরিষেবা লঞ্চ করার প্ল্যানের কথা ঘোষনা করেছিল।

BSNL সম্প্রতি প্রিপেড গ্রহাকদের জন্য আনলিমিটেড ভয়েস আর ডাটার জন্য Rs 249 আর Rs 429 এর নতুন প্ল্যান নিয়ে এসেছে। Jio’র Rs 399 ডাটা প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে যার বৈধতা 84 দিনের। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo