Micromax, Bharat 5 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে, Xiaomi Redmi 5 য়ের সঙ্গে ডিরেক্ট প্রতিযোগিতা হবে

Micromax, Bharat 5 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে, Xiaomi Redmi 5 য়ের সঙ্গে ডিরেক্ট প্রতিযোগিতা হবে
HIGHLIGHTS

সাওমির নতুন ফোনকে প্রতিযোগিতায় ফেলতে মাইক্রোম্যাক্স নিয়ে এল নতুন একটি ফোন

Micromax , Bharat সিরিজে তাদের নতুন স্মার্টফোন Micromax Bharat 5 pro য় হিসাবে লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির দাম 7,999 টাকা। আর এর সোজাসুজি প্রতিযোগিতা হবে Xiaomi Redmi 5য়ের সঙ্গে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

ভারতে Xiaomi Redmi 5 স্মার্টফোনটি খুব বেশি দিন আগে লঞ্চ হয়নি আর এর মধ্যেই Micromax তাদের Micromax Bharat 5 pro স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। এই স্মার্টফোনটির দাম 7,999 টাকা। আর যদি দামের দিক থেকে দেখেন তবে এই স্মার্টফোন দুটির দাম একই রকমের। বিশেষত Xiaomi Redmi 5 য়ের বেস ভেরিয়েন্টের সঙ্গে এর দামের মিলা আছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Redmi 5 ভারতে লঞ্চ হওয়ার পরে লঞ্চ হওয়া Micromax Bharat 5 Pro স্মার্টফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর 5000mAhয়ের ক্ষমতা সমপন্ন ব্যাটারি, এই ব্যাটারিটি রিভার্স চার্জিং ফিচার যুক্ত। আর এর মানে এই যে এই স্মার্টফোনটি একটি পাওয়ার ব্যাঙ্কের মতনও ব্যবহার করা যাবে।

আর এছাড়া এই স্মার্টফোনটির আরও একটি অন্য বৈশিষ্ট্য এই স্মার্টফোনটির 3GB র‍্যাম। আর সেখানে যদি Redmi 5 ফোনটি দেখা যায় তবে এই ফোনটিতে 2GB র‍্যাম আছে। আর দুটি স্মার্টফোনের দাম এক হলেও আপনাদের এটা বলে রাখি যে Micromax Bharat 5 Pro স্মার্টফোনটি আগে এগিয়ে গেছে। আর এছাড়া এর অন্য ফিচার যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনটিতে ফেস আনলক ফিচার, আর ফ্রন্ট ক্যামেরার সঙ্গে একটি LED ফ্ল্যাশ মডিউলও আছে।

এই স্মার্টফোনটির অন্যান্য স্পেক্স যদি দেখা যায় তবে দেখা যাবে যে এতে অ্যান্ড্রয়েড নৌগাট আছে আর এছাড়া এতে একটি 5.2-ইঞ্চির HD 720×1280 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে আছে। আর এছাড়া এই ফোনটিতে একটি 1.3GHz কোয়াড কোর প্রসেসার আর একটি 3GB’র DDR3 র‍্যাম আছে। এই স্মার্টফোনটিতে একটি 13-মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে আর একটি 5-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাটিতেও LED ফ্ল্যাশ আছে।

মাইক্রোম্যাক্স ভারত 5 প্রো স্মার্টফোনটিতে আপনি 32GB’র ইন্টারনাল স্টোরেজও পাওয়া যাচ্ছে। আর আপনি এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন। এই ফোনটিতে আপনি এছাড়া 4G VoLTE, Wi-Fi, USB OTG র মতন অনেক ফিচার পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 5000mAh য়ের ক্ষমতা সমপন্ন ব্যাটারি আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo