32GB স্টোরেজ এবং 5000mAh ব্যাটারি সহ Micromax In 2C স্মার্টফোন কিনুন মাত্র 549 টাকায়, Flipkart এ বাম্পার অফার

32GB স্টোরেজ এবং 5000mAh ব্যাটারি সহ Micromax In 2C স্মার্টফোন কিনুন মাত্র 549 টাকায়, Flipkart এ বাম্পার অফার
HIGHLIGHTS

Micromax IN 2C মাত্র 549 টাকায় কিনতে পারবেন

Micromax In 2c ফোনের 3GB + 32GB কনফিগারেশনের দাম 7,499 টাকা

Flipkart-এ চলছে Big Saving Days সেল শুরু হয়েছে

Micromax In 2C স্মার্টফোনটি কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল এবং এখন ফোনটি সেলের জন্য উপলব্ধ। এখন এই ফোনটি যে কেউ ই-কমার্স সাইট Flipkart থেকে কিনতে পারবেন। ফ্লিপকার্টে চলছে Big Saving Days সেল চলাকালীন এবং আপনি খুব সস্তায় এই ফোনটি কিনতে পারবেন। নতুন বাজেট মাইক্রোম্যাক্স স্মার্টফোনটি (Budget Micromax Smartphone) একটি বড় ব্যাটারি সহ আসে, এবং এতে একটি অক্টা-কোর চিপসেট রয়েছে এবং ডিভাইসটি আপনার ডেটা ধরে রাখতে এক্সপেন্ডেবল স্টোরেজ অফার করে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনে পাওয়া অফার এবং ছাড় সম্পর্কে….

Micromax In 2C অফার এবং ডিসকাউন্ট

আপনি যদি ভাবছেন কিভাবে আপনি Micromax IN 2C মাত্র 549 টাকায় কিনতে পারবেন, তবে বলে দি যে এই অফারের সুবিধা নিতে আপনাকে আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করতে হবে। বলে দি যে ডিভাইসের 3GB + 32GB কনফিগারেশনের দাম 7,499 টাকা, তবে এটি একটি ইন্ট্রোডাক্টারি দাম। কিন্তু আপনি যদি এটি আপনার ভালো কন্ডিশনের ফোনের সাথে এক্সচেঞ্জ করে কিনে থাকেন তবে আপনি এই ফোনটি 549 টাকায় পেয়ে যাবেন।

Micromax In 2c

এছাড়াও, এই ফোনে কিছু ব্যাঙ্কের অফার রয়েছে যেমন SBI ক্রেডিট কার্ড ইউজাররা ফোন কেনার উপর 10% ছাড় পেতে পারেন, অন্যদিকে Flipkart Axis Bank কার্ড ইউজাররা 5% ক্যাশব্যাক পেতে পারেন।

Micromax In 2c স্পেসিফিকেশন

ডিসপ্লের কথা বললে, Micromax IN 2c-এ একটি 6.53 ইঞ্চি HD Plus ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের স্টাইল হল ওয়াটার ড্রপ। ডিসপ্লের টাচ ফাস্ট এবং স্মুদ। এতে Android 11 দেওয়া হয়েছে, যা স্টক অ্যান্ড্রয়েড অর্থাৎ ফোনে অপ্রয়োজনীয় থার্ড পার্টি অ্যাপস পাবেন না। আপনি Xiaomi থেকে Samsung এবং Realme পর্যন্ত ফোনে এই ধরনের স্টক অ্যান্ড্রয়েড পাবেন না। ফোনে 3GB RAM সহ 32GB স্টোরেজ রয়েছে, যদিও আপনি মেমরি কার্ডের সাহায্যে এটি 256GB পর্যন্ত বাড়াতে পারেন। আপনি মেমরি কার্ডের জন্য আলাদা স্লট পাবেন। ফোনে UNISOC T610 প্রসেসর পাওয়া যায়, যা একটি অক্টা-কোর প্রসেসর। এর আগে এই প্রসেসরটি Infinix Hot 11 2022 এবং Realme-এর C25Y ছাড়াও Nokia এর এন্ট্রি লেভেল ফোনে দেখা গেছে।

ক্যামেরার ক্ষেত্রে, এই মাইক্রোম্যাক্স ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে প্রাইমারি লেন্সটি 8 মেগাপিক্সেল এবং দ্বিতীয় লেন্সটি পট্রেটের জন্য, যদিও কোম্পানি দ্বিতীয় লেন্সের মেগাপিক্সেল সম্পর্কে তথ্য দেয়নি। ফ্রন্টে রয়েছে 5 মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরায় পোর্ট্রেট, বিউটি, এআই, নাইট, কিউআর কোড স্ক্যানার এবং স্লো মোশনের মতো বেশ কিছু মোড পাওয়া যাবে।

Micromax In 2C

এতে 10W চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি রয়েছে। প্রায় আড়াই ঘণ্টার মধ্যে ব্যাটারি সম্পূর্ণ চার্জ করা যাবে। কানেক্টিভিটির জন্য, ফোনটি Wi-Fi, 2G, 3G এবং 4G সাপোর্ট করে। ফোনে একটি সিঙ্গেল স্পিকার, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং টাইপ-সি চার্জিং পোর্ট রয়েছে। ফোনটির মোট ওজন 198 গ্রাম।

Digit.in
Logo
Digit.in
Logo