Micromax নতুন অ্যান্ড্রয়েড ফোন Spark Go স্মার্টফোন, আর এর দাম 3,999 টাকা

Micromax নতুন অ্যান্ড্রয়েড ফোন Spark Go স্মার্টফোন, আর এর দাম 3,999 টাকা
HIGHLIGHTS

Spark সিরিজের লেটেস্ট এডিশান মাইক্রোম্যাক্স স্পার্ক গো লঞ্চ হয়েছে, আর এই স্মার্টফোনটি Android Go নির্ভর আর এটি IMC (Indian Moblie Congress) য়ে লঞ্চ করা হয়েছে

সম্প্রতি শেষ হল IMC (Indian Mobile Congress) আর এই সময়ে মাইক্রোম্যাক্স তাদের স্পার্ক গো লঞ্চ করেছে। Reliance Jio র সঙ্গে পার্টনার্শিপে লঞ্চ করেছে এই স্মার্টফোনটি স্পার্ক সিরিজের লেটেস্ট এডিশান। আর কোম্পানি বলেছে যে দেশের লিডিং 4G নেটওয়ার্ক রিলায়েন্স জিওর সঙ্গে লঞ্চ হওয়া মাইক্রোম্যাক্স স্পার্ক গো স্মার্টফোনটির উদ্দেশ্য গ্রাহকদের কাছে 4G VoLTE য়ের এক্সপিরিয়েন্স পৌঁছে দেওয়া।

এই সময়ে ভারতে ধিরে ধিরে অনলাইন ইউজার্সদের সংখ্যা বাড়ছে আর বাড়ছে ই-কমার্স সাইট গুলির আধিপত্য। আর এই সময়ে কোম্পানি Micromax Spark Go লঞ্চ হওয়ায় খুবই আশাবাদী। Micromac Informatics LTD র ফাউন্ডার বিকাস জৈন বলেছেন যে অ্যান্ড্রয়েড গোর এই ডিভাইসটি অনেক বিষয়ে মাথায় রেখে তৈরি করা হয়েছে।

Micromax Spark Go য়ের দাম আর স্পেসিফিকেশান

মাইক্রোম্যাক্স স্পার্ক গোতে আপনারা 5ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন পাবেন, আর এই ডিভাইসটি কোয়াড কোর প্রসেসারে কাজ করে। আর এই ফোনে 1GB র‍্যামের সঙ্গে 8GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। মাইক্রোম্যাক্স স্পার্ক গো স্মার্টফোনের দাম 3,999 টাকা রাখা হয়েছে।

এই মাইক্রোম্যাক্সের ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম যুক্ত। আর গুগল আগেই জানিয়েছে যে এই ফোনটি ওরিওতে কাজ করা সব ফোনই অ্যান্ড্রয়েড গো ডিভাইস গুলি অ্যান্ড্রয়েড পাই গো আপডেট পাবে। আর অ্যান্ড্রয়েড গো এডিশানটি স্পেশালি মেমারি ইউটিলাইজেশানের ওপরে কাজ করে। আর এর সঙ্গে আপনারা গুগলের বাকি পরিষেবাও ভাল ভাবে পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo