Meizu M6T স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে 29মে চিনে লঞ্চ করা হতে পারে

Meizu M6T স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে 29মে চিনে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Meizu M6T স্মার্টফোনটির সব থেকে বড় স্পেশালিটি এর ক্যামেরা

Meizu চিনে তাদের অ্যাফর্ডেবেল স্মার্টফোন লঞ্চ করার চেষ্টায় আছে। আর এই ডিভাইসটি তারা 29মে চিনে লঞ্চ করতে পারে। কোম্পানি এর জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। আর এই ইভেন্টে Meizu M6T স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

আপনাদের এটা বলে রাখি যে কোম্পানি র তরফে চিনা মিডিয়াকে ইউনিক ভাবে ইনভাইট করা হচ্ছে। আর এতে একটি টি শার্ট আছে আর যার ওপরে লঞ্চ ডেট লেখা আছে, আর এটি একটি পেপার টিকিটও আছে। আর আমরা যদি রিপোর্টে খেয়াল করি তবে দেখা যাবে যে এই ইভেন্টটি নিয়ে বিগত বেশ কিছু সময় ধরে বেজিংয়ে Sanlitun Mega Studio Theaterয়ে 2.30PMয়ে হবে। আর এর মানে এই যে এটি ভারতীয় সময়ে 12টার সময়ে হবে। আর কোম্পানি তাদের এই ডিভাইসটি ওয়েবোতে টিজ করেছে।

Meizu M6T স্মার্টফোনটির বিষয়ে আপনাদের জানিয়ে রাখি যে এটি কোম্পানি কিছু স্পেশাল ফিচারের সঙ্গে লঞ্চ করেছে। আর এর বিষয়ে TENAAয়ের মাধ্যমে খবর জানা গেছে, যে এই ফোনটিতে একটি 5.7ইঞ্চির HD+ রেজিলিউশান যুক্ত ডিসপ্লে আছে। আর এছাড়া এতে একটি 1.5GHzয়ের অক্টা-কোর প্রসেসার আর 4GB র‍্যাম থাকবে।

এই ডিভাইসটি বেশ কিছু আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে, যা আপনারা 16GB র সঙ্গে 2GB র‍্যাম, 64GB আর 32GB র সঙ্গে 4GB র‍্যাম মডেলে পেতে পারেন। আর এই ফোনের স্টোরেজকে বাড়ানোও সম্ভব।

ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর যা 13মেগাপিক্সাল আর 2মেগাপিক্সালের ক্যামেরার কম্বো। এই ফোনে একটি 8মেগাপিক্সালের সেলফি ক্যামেরা থাকতে পারে। আর এই দুটি ক্যামেরার বিষয়ে আমরা যদি বলি তবে এতে দুদিক দিয়েই বোখে ছবি তোলা যাবে।

এই ফোনটিতে আপনারা একটি 3230mAhয়ের ব্যাটারি আছে। আর এছাড়া এতে একটি ফিঙ্গার প্রিন্ট সেন্সার আছে, আর ফোনে কানেক্টিভিটির জন্যে ডুয়াল সিম সাপোর্ট 4G LTE সাপোর্ট পাওয়া যাচ্ছে আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে লঞ্চ করা হবে।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo