মিজু MX6 স্মার্টফোনের হলো পেশ, 4GB Ram দিয়ে সজ্জিত

মিজু MX6 স্মার্টফোনের হলো পেশ, 4GB Ram দিয়ে সজ্জিত
HIGHLIGHTS

এই ফোন মিডিয়াটেক হেলিও X20 ডেকা-কোর প্রসেসর এবং 4GB Ram দিয়ে সজ্জিত করা.

মিজু বাজারে একটি নতুন ফোন MX6 চালু করেছে. কোম্পানি চীন এ অনুষ্ঠিত একটি ইভেন্টে এই স্মার্টফোন লঞ্চ করে. মিজু MX6 এর মূল্য 1,999 ইউয়ান (প্রায় Rs.20.100) রাখা হয়েছে। তবে, এখনো পর্যন্ত কোম্পানী এই সম্পর্কে কোনো তথ্য দেননি, যে এই ফোন ভারতে কবে পেশ করা হবে.

আরও দেখুন : আজ থেকে শুরু হলো শাওমি'র দ্বিতীয় এনিভার্সারি সেল

মিজু MX6 স্মার্টফোনের ফিচার এর বলি তো এতে 5.5 ইঞ্চি ফুল HD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে রেজুলেশন 1080 পিক্সেল। এইটা মিডিয়াটেক 64-বিট হেলিও x20 ডেকা কোর চিপসেট দিয়ে সজ্জিত করা. এটার স্পীড 2.3GHz হচ্ছে।  এতে মালি T880 GPU উপস্থিত রয়েছে। সাথে এতে 4GB RAM এর সাথে উপস্থিত করা হয়েছে। এতে 32GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। তবে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে না.

এই ফোনের ক্যামেরা সম্পর্কে বলি তো, এতে একটি 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে. এছাড়াও রিয়ার ক্যামেরা  সঙ্গে LED ফ্ল্যাশ  দেওয়া হয়. এই ক্যামেরা ভিডিও 4K রেকর্ড করতে পারে. এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত রয়েছে. এটা অ্যান্ড্রয়েড 6.0.1 মার্সমেলো তে ভিত্তি করা. এটা একটি 3060mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা হয়.

সোর্স

আরও দেখুন : রেডমি প্রো 27 জুলাই তে হবে পেশ, শাওমি করলো পুষ্টি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo