LG G8 স্মার্টফোনটি এই দিন লঞ্চ করা হতে পারে, স্পেসিফিকেশান আর ফিচার্স জানা গেল

LG G8 স্মার্টফোনটি এই দিন লঞ্চ করা হতে পারে, স্পেসিফিকেশান আর ফিচার্স জানা গেল
HIGHLIGHTS

LG G8 ফোনটির বিষয়ে জানা গেছে যে এটি 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে, আর জানা গেছে যে এই ফোনটি MWC 2019 য়ের আগে লঞ্চ করা হতে পারে, তবে অফিসিয়ালি তা জানা না গেলেও ফোনের স্পেক্স আর ফিচার ইন্টারনেটে দেখা গেছে

মনে করা হচ্ছে যে LG তাদের G8 ফোনটি MWC 2019 য়ের সময়ে লঞ্চ করতে পারে। আর এও ঠিক যে MWC 2019 আসতে আর বেশি বাকি নেই। এমনিতে এই ফোনটির বিষয়ে বিভিন্ন খবর সামনে আসছে। আর এবার একটি নতুন খবর অনুসারে এই ফোনটি মানে LG G8 স্মার্টফোনটি MWC 2019 য়ের আগেই লঞ্চ করা হতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এও জানা গেছে যে এই LG G8 ফোনটির স্পেক্সও সামনে এসেছে।

আপনাদের বলে রাখি যে এই ফোনটির নতুন খবর অনুসারে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে এই ফোনটি লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এই ফোনে আপনারা ট্রিপেল ক্যামেরার সঙ্গে 3D ছবি তুলতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি ওয়াটার ড্রপ নচ থাকতে পারে। আর এর আগেও জানা গেছিল যে এই ফোনটি সেকেন্ডারি ডিসপ্লের সঙ্গে MWC 2019 য়ে লঞ্চ করা হতে পারে।

আর এও হতে পারে যে LG তাদের পরবর্তী ফোনটি দুটি ডিসপ্লের সঙ্গে আনবে, তবে এই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এটি একটি ফোল্ডেবেল ফোন হবে কিনা, তবে এটি একটি ফোল্ডেবেল ফোন হবে না। তবে এই ফোনে আপনারা দুটি ডিসপ্লে পাবেন।

এই মোবাইল ফোনটি MWC 2019 য়ে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটির সঙ্গে অন্য অনেক ফোন লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি ট্রড শো তে লঞ্চ করা হবে। তবে এই ফোনের বিষয়ে এখনও জানা গেছে যে LG তাদের একটি ফোল্ডেবেল ফোন নিয়ে আসবে, আর এই ফোনটি ফোল্ডেবেল হবেনা বলেও সম্প্রতি জানা গেছে। আর আসলে এই ফোনে আপনারা দুটি স্ক্রিন পাবেন তবে এটি ফোল্ডেবেল ফোন হবেনা।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo