পাঁচটি ক্যামেরার সঙ্গে LG র পরবর্তী ফ্ল্যাগশিপ V40 স্মার্টফোনটি আসতে পারে

পাঁচটি ক্যামেরার সঙ্গে LG র পরবর্তী ফ্ল্যাগশিপ V40 স্মার্টফোনটি আসতে পারে
HIGHLIGHTS

LG V40র বিষয়ে এই গুজবটি সামনে এসেছে যে এই ডিভাইসের ফ্রন্ট ক্যামেরা 3D ফেস ম্যাপিং আর আনলকিং য়ের জন্য একটি স্টিরিও সিস্টেম থাকবে

এই প্রিমিয়াম স্মার্টফোনটি টেকা মুস্কিল তবে LG তাদের পরবর্তী V40 স্মার্টফোনের জন্য নতুন বৈশিষ্ট্য খুঁজে নিয়েছে। একটি গুজব অনুসারে LG তাদের পরবর্তী স্মার্টফোনে পাঁচটি ক্যামেরা নিয়ে আসবে আর আসা করা হচ্ছে যে এই ফোনটি গত বছরে লঞ্চ হওয়া V30র যায়গা নেবে।

Android Policeয়ের একটি রিপোর্ট অনুসারে V40 র ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা থাকবে। আর এটি Huawei P20 Pro য়ের মতন যা ট্রিপেল রেয়ার ক্যামেরা যুক্ত প্রথম স্মার্টফোন হিসাবে এসেছি। V40র ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর গুজবে এও শোনা যাচ্ছে যে ফ্রন্ট ক্যামেরা 3D ফেস ম্যাপিং আর আনলকিং য়ের মতন একটি স্টিরিও সিস্টেম যুক্ত হবে। আর গুজব যদি সত্যি হয় তবে এই ডিভাইসটি এমন ডিভাইস হবে যাতে 5টি ক্যামেরা থাকবে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

V30যেভাবে বড় G6 য়ের কথা মনে করিয়েছে তেমনি V40 স্মার্টফোনটি G7 ThinQয়ের কথা মনে করিয়েছে। আর ডিভাইসে নচ ডিসপ্লে থাকবে আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত হবে। ডিভাইসে কোম্পানির Quad DAC ফিচারের সঙ্গে গুগল অ্যাসিস্টেন্স বটন দেওয়া হবে আর এই ডিভাইসের ব্যাকে একটি ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

LG V30 স্মার্টফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসে 6ইঞ্চির OLED কোয়াড HD+ ফুল ভিসান ডিসপ্লে থাকবে যা 2880x1440p রেজিলিউশান আর 18:9 য়ের অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসবে। আর এটি কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই হ্যান্ডসেটে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট আছে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

LG V30 র ব্যাকে 16মেগাপিক্সালের আর 13মেগাপিক্সলাএর দুটি ক্যামেরা আছে। আর এটি প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন যাতে f1.6 অ্যাপার্চারের ক্যামেরা লেন্সে সঙ্গে আনা হয়েছে। আর 16মেগাপিক্সাল ক্যামেরার সঙ্গে f1.6 অ্যাপার্চার আর 13মেগাপিক্সালের ক্যামেরার সঙ্গে 90 ডিগ্রি ফিল্ড ভিউয়ের সঙ্গে দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo