এসে গেল LG র ফোন LG STYLO 5

এসে গেল LG র ফোন LG STYLO 5
HIGHLIGHTS

LG Stylo লঞ্চ হয়েছে

এই ফোনটির দাম 15,900 টাকা

LG তাদের নতুন ফোন LG Stylo 5 লঞ্চ করেছে। এই ফোনটি গত বারের LG Stylo 4 য়ের নেক্সট জেনারেশান ফোন। আর এই নতুন স্টাইলো 5 ফোনা আগের ফোনের থেকে আপগ্রেডেশান দেখা যাবে। আর এই ফোনে আপনারা আগের ফোনের থেকে উন্নত হার্ডওয়্যার, ক্যামেরা ইত্যাদি পাবেন।

LG Stylo 5 ফোনটির দাম

এই LG Stylo 5 ফোনটি $229.99 (প্রায় 15,900 টাকা) লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি আমেরিকার ক্রিকেটের মাধ্যমে কেনা যাবে। আর এই ফোনটি কেনার জন্য ক্রিকেট সাবস্ক্রাইবারদের  $30 (প্রায় 2,000টাকা) মান্থলি রিচার্জ করতে হবে যা আপগ্রেড করা হবে। আর এই ফোনটি শুধু আমেরিকাতে ক্রিকেটের সঙ্গে পার্টনার্শিপ করে এসেছে। আর এই ফোনটি আপনারা প্ল্যাটিনাম গ্রে কালারে কেনা যাবে।

LG Stylo 5 ফোনটির স্পেসিফিকেশান

এই নতুন LG Stylo 5 ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন, আর এই ফোনে একটি 6.2 ইঞ্চির ফুল এইচডি প্লাস ফুল ভিশান ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আপনারা মিডিয়াটেক SoC পাওয়ার পাবেন যা এতে কোয়াল্কম প্রসেসার এতে দেবে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে দেখি তবে LG Stylo 5 ফোনে আপনারা 13 মেগাপিক্সলাএর রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনে একটি 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে 32GB স্টোরেজ আছে আর এই ফোনে আপনারা মাইক্রো SD কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে 4G LTE, Wi-Fi ইত্যাদি আছে। আর এই LG Stylo 5 M3 আরT T3 রেটিং যুক্ত আর ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি আছে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo