LG অসাধারন এই ফিচারের সঙ্গে তাদের নতুন এন্ট্রি লেভেলের স্মার্টফোন LG K30 লঞ্চ করেছে

LG অসাধারন এই ফিচারের সঙ্গে তাদের নতুন এন্ট্রি লেভেলের স্মার্টফোন LG K30 লঞ্চ করেছে
HIGHLIGHTS

কিছু দিন আগে খবর পাওয়া গেছিল যে কোম্পানি তাদের LG K30 স্মার্টফোনটি USতে লঞ্চ করেছে এই ডিভাইসটির দাম 225 ডলার মানে 14,998টাকা

বেশ কিছু সময় ধরে বিভিন্ন খবর আসার পরে শেষ পর্যন্ত LG K30 স্মার্টফোনটি USতে লঞ্চ করা হয়েছে, এই ডিভাইসটির দাম 225 ডলার মানে 14,998টাকা। এই স্মার্টফোনটির ডিজাইন আর লুকের দিকে একদম LgX4+ য়ের মতন। তবে এলজি তাদের অন্য ফোন দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করেছে। আর আপনারা যদি আমেরিকাতে থাকেন তবে এই ডিহাইসটির বিষয়ে আপনাদের জানিয়ে রাহি যে এই ডিভাইসটি T-Mobileয়ের মাধ্যমে 9 ডলার কনট্র্যাক্টের সনে 24মাসের জন্য পাওয়া যাবে। আর এর দাম হবে 599টাকার কাছাকাছি।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এছাড়া এরকম খবরও পাওয়া যাচ্ছে যে এই ডিভাইসে কোম্পানির তরফে ভারত আর এশিয়ার বাজারে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট আর এই ডিভাইসে একটি 13মেগাপিক্সালের ক্যামেরাও আছে আর এর সঙ্গে এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে আর এরকম মনে হচ্ছে যে অনেক কোম্পানিই নিজেদের এন্ট্রি লেভেল স্মার্টফোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দিচ্ছে আর এর মধ্যে এখন এলজিও আছে। আর এবার অবশ্য এন্ট্রিলেভেল স্মার্টফোন ফেস আনল্ক ফিচার দেওয়ার সময়ও হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

LG K30 স্মার্টফোনটির স্পেসিফিকেশান

এই এলজির ফোনটিতে আপনারা একটি 5.3ইঞ্চির 1280×720পিক্সালের ডিসপ্লে দেওয়া হয়েছে আর ফোনে একটি স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট আছে আর এছাড়া এতে একটি 2GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ডিভাইসে একটি 13মেগাপিক্সলের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এছাড়া এতে 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1 নৌগাট আছে। আর এছাড়া ফোনের ব্যাটারির ক্ষমতা 2800mAh য়ের। আর এর সঙ্গে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo