Lenovo K5 আর K5 Play স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হল, এর স্পেসিফিকেশান আর ফিচার্সের বিষয়ে জানুন

Lenovo K5 আর K5 Play স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হল, এর স্পেসিফিকেশান আর ফিচার্সের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Lenovo K5 আর Lenovo K5 Play স্মার্টফোন দুটি অ্যাফোর্ডেবেল দাম, মর্ডান ডিজাইন আর ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে

Lenovo সবে গত সপ্তাহে চিনে তাদের প্রথম থিন বেজেল ডিজাইনের স্মার্টফোন Lenovo S5 লঞ্চ করেছে। আর এবার কোম্পানি তাদের আরও দুটি নতুন স্মার্টফোনও লঞ্চ করেছে। কোম্পানি তাদের ওয়েবসাইটে Lenovo K5 আর K5 Play স্মার্টফোন দুটি লঞ্চ করেছে।

Lenovo K5 আর Lenovo K5 Play স্মার্টফোন দুটি Lenovo S5 স্মার্টফোনটির মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এবার যদি এই দুটি স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে Lenovo K5 স্মার্টফোনটিতে আপনারা একটি 5.7-ইঞ্চির LCD ডিসপ্লে 1440×720 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন লঞ্চ করা হয়েছে।

আজকে Amazon আর Flipkart স্মার্টফোন, ল্যাপটপ এয়ারকন্ডিশানের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক MT6750 প্রসেসার দেওয়া হয়েছে। আর এর কল্ক স্পিড 1.5GHz। আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, আর মাইক্রোএসডি কার্ড দিয়ে এটি বাড়ানো যেতে পারে। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর আমরা যদি এর ক্যামেরা দেখি তবে দেখা যাবে যে এতে আপনারা একটি 13-মেগাপিক্সালের আর একটি 5-মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পাওয়া যাচ্ছে, আর এছাড়া এই স্মার্টফোনটিতে একটি 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা সেলফির জন্য দেওয়া হয়েছে।

এই ফোনটিতে আপনারা 3000mAhয়ের ব্যাটারি পাচ্ছেন, আর এর সঙ্গে এটি প্রায় RMB 899  মানে প্রায় 9,000টাকা দামে প্রি-অর্ডার করা হতে পারে। আর এই স্মার্টফোনটি 10 এপ্রিল থেকে সেলের জন্য পাওয়া যাবে। আর এই স্মার্টফোনটি ব্ল্যাক আর ব্লু কালারে পাওয়া যাবে।

আর এছাড়া আমরা যদি Lenovo K5 Play স্মার্টফোনটির বিষয়ে বলি তবে দেখা যাবে যে এই ফোনটি RMB 699মানে প্রায় 7,000টাকায় নেওয়া যাবে। আর এই স্মার্টফোনটিতে আপনারা 5.7-ইঞ্চির HD+ডিসপ্লে আছে, আর এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার দেওয়া হয়েছে। এই স্মার্ট ফোনটি দুটি আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আপনারা এটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে আসছে। আর এই স্টোরেজটি মাইক্রো এসডি কার্ডের সঙ্গে বাড়ানো যেতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটিতে ছবি তোলার জন্য আপনারা একটি ডুয়াল ক্যামেরা পাবেন যা 13-মেগাপিক্সালের আর 2-মেগাপিক্সালের ক্যামেরার কম্বো, আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে আপনারা একটি 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও পাচ্ছেন। আর এই স্মার্টফোনটি 17 এপ্রিল থেকে সেলের জন্য পাওয়া যাবে আর এর প্রি-অর্ডারের প্রক্রিয়া শুরু হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo