LENOVO Z6 Pro স্মার্টফোনটি AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 855 আর 12GB পর্যন্ত র‍্যামের সঙ্গে লঞ্চ হল

LENOVO Z6 Pro স্মার্টফোনটি AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 855 আর 12GB পর্যন্ত র‍্যামের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Lenovo Z6 Pro ফোনটিতে 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে

আর এছাড়া এই ফোনে আপনারা 12GB পর্যন্ত র‍্যামের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট পাবেন

আর শুধু তাই নয় এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন

Lenovo তাদের Lenovo Z6 Pro মোবাইল ফোনটি লঞ্চ করেছে, আর এই মোবাইল ফোনটি Lenovo Z5 Pro ফোনের পরের জেনারেশানের ফোন। আর এই ফোনে আপনারা একটি 6.39 ইঞ্চির একটি FHD+ সুপার AMOLED ডিসপ্লে পাবেন, আর এর সঙ্গে আপনারা এই ফোনে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন আর এর সঙ্গে এই ফোনে খুব ন্যারো বেজেল আছে।

এই ফোনটি মানে Lenovo Z6 Pro ফোনে আপনারা পার্ফর্মেন্স যাতে ভাল হয় তার জন্য এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন। আর এই ফোনে র সঙ্গে আপনারা 12GB পর্যন্ত র‍্যাম পাবেন। আর এই ফোনে লিকুইড কুলিং আছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন, আর এর মানে এই যে এই ফোনের রেয়ার প্যানেলে আপনারা চারটি ক্যামেরা পাচ্ছেন।

LENOVO Z6 Pro ফোনের ক্যামেরা

আমরা যদি ফোনটির ক্যামেরার বিষয়ে বলি তবে এই ফোনে একটি 48MP র মেন সেন্সার আছে আর এর সঙ্গে এতে একটি 16MP র আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে, আর এর বৈশিষ্ট্য এখানেই শেষ হচ্ছে না। আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 8MP র ক্যামেরা আছে আর এই ফোনে দ্বিতীয় ক্যামেরাটি 2MP র এটি ভিডিও ইত্যাদির জন্য দেওয়া হেয়ছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হেয়ছে আর এর মাধ্যমে আপনারা ভাল সেলফি তুলতে পারবেন।

এই ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন, আর এই ফোনে একটি 17লেয়ার 3D কাটিং আছে আর এটি গ্রেডিয়েন্ট ব্যাকে আপনারা দেখতে পারবেন। আর এই ফোনে আপনারা একটি 4000mAH য়ের ব্যাটারি পাবেন আর এতে আপনারা 27W চার্জিং সাপোর্ট পাবেন আর এর মাধ্যমে 15মিনিটের চার্জের পরে আপনারা 2  ঘন্টার গেমিংয়ে আনন্দ পাবেন।

এই মোবাইল ফোনে আপনারা তিনটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট পাবেন। আপনাদের বলে রাখি যে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 128GB মডেল কিনতে পারবেন, আর এছাড়া 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজের ফোন কিনতে পারবেন। আর এই ফোনের একটি 12GB র‍্যাম মডেলও আছে, আর এই ফোনটির স্টোরেজ আপনারা 8GB র‍্যামের মডেলের 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

LENOVO Z6 Pro ফোনের দাম

Lenovo Z6 Pro ফোনে আপনারা একটি ব্ল্যাক আর ব্লু কালারে কিনতে পারবেন এই ফোনের প্রাথমিক দাম মানে 6GB মডেলের দাম 2899 ইউয়ান মানে 30,075 টাকা আর এর 8GB মডেলের দাম 3799 ইউয়ান মানে প্রায় 39,425 টাকা হতে পারে আর এর সঙ্গে আপনারা এর 12GB র‍্যাম মডেল নিতে চাইলে 4999 ইউয়ান মানে প্রায় 51,875 টাকা পাবেন। আর এই ফোনটি চিনে 29 এপ্রিল সেল করা হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo