AI ডুয়াল ক্যামেরার সঙ্গে Lenovo Z5 স্মার্টফোনটি লঞ্চ হবে

AI ডুয়াল ক্যামেরার সঙ্গে Lenovo Z5 স্মার্টফোনটি লঞ্চ হবে
HIGHLIGHTS

ডিভাইসটিতে যে ছবি তোলা হবে তা ভাল সিস্টেমের ফিচারের সঙ্গে ক্যামেরা স্পেশালিটির সঙ্গে আসবে

Lenovo তাদের পরবর্তী স্মার্টফোনের বিষয়ে সম্প্রতি চিনে কিছু লিক দেখা গেছিল আর এবার এই বিশ্যের লিক লেনোভোর VP Mr Chang Cheng ডিভাইসের কিছু ক্যামেরা স্যাম্পেল শেয়ার করেছে আর এই ডিভাইসটির নাম জানিয়েছেন।

এই ক্যামেরা স্যাম্পেল গুলি ওয়াটারমার্কের সঙ্গে Lenovo Z5 আর AI ডুয়াল ক্যামেরা লেখা দেখা গেছে আর এই টেক্সটের সঙ্গে ডুয়াল ক্যামেরা আইকন\ও আছে। আর আমাদের মনে হয় যে এই ওয়াটারমার্কের সেটিংস টার্ন অন বা অফ করা যেতে পারে। তবে এর থেকে এটা জানা গেছে যে Z5 স্মার্টফোনটিত্রে ডুয়াল ক্যামেরা থাকবে আর এই ডিভাইসের ক্যামেরা ডিপর্টমেন্টে  আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি অফার করা হয়েছে। আর ডিভাইসটি থেকে নেওয়া ছবির সাব্জেক্ট ভাল প্রযুক্তির মাধ্যমে ছবি তুলতে পারে। ডিভাইসটি থেকে যে লো লাইট ছবি নেওয়া হয়েছে তার সাব্জেক্টকে ভাল ভাবে ক্যাপচার করেছে। আর এই ক্ষেত্রে ক্যামেরার স্পেশালিটি দেখা গেছে।

ব্লুটুথ স্পিকারে গান শোনা এবার হবে আরও মজা

Mr Cheng সম্প্রতি জানিয়েছিলেন যে এই ফ্ল্যাগশিপ মডেলটির স্টোরেজ 4TB পর্যন্ত বাড়ানো যাবে। Cheng এও জানান যে 4TB স্টোরেযে 2000টি HD সিনেমা, 1 মিলিয়ান ছবি আর 1,50,000 মিউজিক ফাইল স্টোর করতে পারে। আর এর আগে Cheng একটি স্কেচের মাধ্যেম ডিভাইসের টিজার দেখিয়েছিলেন। আর এছাড়া Lenovo Z5 95% পর্যন্ত স্ক্রিন রেশিও অফার করতে পারে আর এটি মেটাল মিড-ফ্রেমের সঙ্গে আসতে পারে। এই ডিভাইসটির ব্ল্যাক গ্লাসের হবে। আর এখন এই ডিভাইসটির বিষয়ে এর থেকে বেশি আর কিছু জানা যায়নি।

ভায়াঃ ইমেজ সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo