লঞ্চের আগে ওপ্পো R11S এর ফিচার্স লিক হয়েছে, ২ নভেম্বর চিনে লঞ্চ হবে

লঞ্চের আগে ওপ্পো R11S এর ফিচার্স লিক হয়েছে, ২ নভেম্বর চিনে লঞ্চ হবে
HIGHLIGHTS

ফুল ভিউ ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে এই ফোনটি লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে

পরবর্তী Oppo স্মার্টফোন Oppo R11s  এর ডিটেল লিক হয়েছে। এই স্মার্টফোনটি ২ নভেম্বর চিনে লঞ্চ হবে বলে মনে হয়। লঞ্চ হওয়ার আগে প্রেস রেন্ডারে স্মার্টফোনটির ডিজাইন আর লুকের বিষয়ে জানা গেছে। 

ইমেজের ব্যাপারে দেখলে দেখা যাবে যে R11S ফুল ভিউ ডিসপ্লে যুক্ত হবে। এই ফোনটি টড়িম বেজেল যুক্ত হবে বলে মনে করা হচ্ছে। আর এর সঙ্গে মনে হচ্ছে যে এই ডিভাইসটির হোম বটন থাকবেনা। R11S ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত আর LED ফ্ল্যাসহ আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে।

ওপ্পো R11S মেটাল বডির সঙ্গে ব্ল্যাক, রেড আর গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। ডিভাইসের লিক ইমেজ থেকে এও জানা গেছে যে এই ফোনটির নিচের দিকে ইউএসবি পোর্ট থাকবে, যা 3.5mm অডিও জ্যাক আর সিঙ্গেল স্পিকার গ্রিলের মাঝামাঝি হবে। স্মার্টফোনটির ডান দিকে পাওয়ার বটন আর সিম স্লট থাকবে, আর এই ফোনের ভলিউম বটন বা দিকে থাকবে।

Antutu বেঞ্চমার্ক লিকে R11S এর স্পেসিফিকেশানের বিষয়েও জানা গেছে। এই স্মার্টফোনটি 6 ইঞ্চির ফুল HD + ফুল ভিউ ডিসপ্লে যুক্ত হবে বলে মনে করা চ্ছে। আর গুজবে এও শোনা গেছে যে এই ফত্নি অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 660 SoC 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে, স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডদিয়ে এক্সপেন্ড করা যাবে।

মনে করা হচ্ছে যে এই ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত হবে যা LED ফ্ল্যাশের সঙ্গে 20MP + 20MP সেন্সার যুক্ত হবে। এই ফোনের ফ্রন্ট ক্যামেরাও 20MP’র হতে পারে। গুজবে এও শোনা গেছে যে ওপ্পো R11S অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে চলে আর এর ব্যাটারি 3205mAh এর হবে।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo