Sony Xperia XZ3 ফোনটির ছবি লিক হল, নচ বিহীন পাতলা বেজেল আর সিঙ্গেল ক্যামেরা যুক্ত ফোন এটি

Sony Xperia XZ3 ফোনটির ছবি লিক হল, নচ বিহীন পাতলা বেজেল আর সিঙ্গেল ক্যামেরা যুক্ত ফোন এটি
HIGHLIGHTS

লিক ছবি অনুসারে XZ3 স্মার্টফোনটির ডিসপ্লের টপে কোন নচ নেই আর এই ডিভাইসের ব্যাকে সিঙ্গেল ক্যামেরা থাকবে

বিগত বেশ কিছু সময় ধরে Sony Xperia র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনের বিষয়ে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে আর এবার এই ফোনটির একটি ছবি দেখা গেছে। এই লিক অনুসারে এই ছবি থেকে ডিভাইসের ফ্রন্ট আর ব্যাক প্যানেলের বিষয়ে জানা গেছে, আর জানা গেছে যে পরবর্তী Xperia XZ3 ফোনটি কেমন দেখতে হবে।

এটি যদি সঠিক ছবি হয় তবে সোনির এই ডিভাইসের টপে কোন নচ থাকবে না। আর এছাড়া এই ফোনের ডিসপ্লের চারদিকের বেজেল বেশ পাতলা হবে । ডিজাইন দেখে মনে হচ্ছে যে এই ডিভাইসে কোম্পানি স্মার্টফোনের ডিজাইনের আপডেটের ক্ষেত্রে কাজ করেনি। এই ডিভাইসের ব্যাকে একটি সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে, আর এখন বাজারে শুধু ফ্ল্যাগশিপ ফোনই নয় মিড রেঞ্জ ফোনেও ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়।

সোনির পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইসে সিঙ্গেল ক্যামেরা থাকলেও এতে দুঃখের কিছু নেই কারন কোম্পানি ক্যামেরার সেন্সারে কাজ করেছে। আগের রিপোর্ট অনুসারে এই ফোনে 48 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হবে।

লিক ছবির ক্যামেরা আর ছোট ব্ল্যাক সেন্সারের জন্য ডুয়াল টোন LED ফ্ল্যাশ দেওয়া হবে বলে জানা গেছে। সোনি সেন্সার হাইব্রিড ফোকাস প্রযুক্তির সঙ্গে আস্তে পারে যা ফেস ডিটেকশান আর লেজার ডিটেকশান অটোফোকাস যুক্ত। আর ইমেজ দেখে মনে হচ্ছে যে সোনি ফোনে ক্যামেরা ফিজিকাল শাটার বটন অফার করবে যা কোম্পানির সিগনেচার ফিচার।

আমরা যদি Sony Xperia XZ3 য়ের স্পেক্সের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে FHD+ ডিসপ্লে, 3.5mm অডিও জ্যাক আর 3,240mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর অ্যাড্রিনো 630 GPU যুক্ত হবে। আর আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও দেওয়া হবে। আর এটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে। তবে এই ফ্ল্যাগশিপ ডিভাইসের বিষয়ে কোম্পানি কোন অফিসিয়াল খবর দেয়নি। তবে আমরা আশা করছি যে এই ফোনটি পরবর্তী IFA 2018 র সময়ে বার্লিনে লঞ্চ করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo