চিনা ফোন কে টেক্কা দিতে Lava আনল ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টফোন Lava Z61 Pro, দাম 6000 টাকার কম

চিনা ফোন কে টেক্কা দিতে Lava আনল ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টফোন Lava Z61 Pro, দাম 6000 টাকার কম
HIGHLIGHTS

Lava বাজারে লঞ্চ করেছে তার নতুন Made in India স্মার্টফোন Lava Z61 Pro

লাভা Z61 প্রো এর দাম ভারতে 5,774 টাকা রাখা হয়েছে

Lava Z61 Pro পাবে 5.45-ইঞ্চি HD প্লাস ডিসপ্লে

দেশে চিনা ফোন কে বয়কট করার দাবির পর থেকেই ভারতীয়রা দেশী স্মার্টফোনের খোজ করতে লাগলেন। আর এটাই সুযোগ নিয়ে ভারতীয় স্মার্টফোন সংস্থা Lava তাদের জন্য় নিয়ে এল তাদের নতুন Made in India স্মার্টফোন Lava Z61 Pro। যদি আপনিও ভারতীয় মোবাইল সংস্থার স্মার্টফোন খুঁজছেন, তবে আপনার খোজ এখন শেষ। 

লাভা Z61 Pro-র বেজেল, ডিসপ্লে এবং ক্যামেরা বাজারে অন্যান্য স্মার্টফোনের ট্রন্ডিং ফিচার থেকে সম্পুর্ন আলাদা। আসুন এই ফোন সম্পর্কে বিস্তারিত জানা যাক…

Lava Z61 Pro দাম

লাভা Z61 প্রো এর দাম রাখা হয়েছে 5,774 টাকা এবং এই ফোনটি মিডনাইট ব্লু এবং অ্যাম্বার রেড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। ফোনটি শীঘ্রই ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon) এবং অফলাইন স্টোর থেকে বিক্রি করা হবে।

Lava Z61 Pro স্পেসিফিকেশন

ফিচার নিয়ে কথা বললে ফোনে ডুয়াল সিম সাপোর্ট দেওয়া হয়েছে। Lava Z61 Pro পাবে 5.45-ইঞ্চি HD প্লাস ডিসপ্লে। ফোনটির ডিজাইন বিশেষ কিছু নয়। পাঁচ বছর আগে যে ফোনটি বেরিয়ে ছিল, তার মতো এটিতে একটি বেজেল রয়েছে।

Lava Z61 Pro-এর ডিসপ্লে অ্যাসপেক্ট রেশিও 18: 9। এগুলি ছাড়াও এই ফোনে রয়েছে একটি 1.6GHz অক্টা-কোর প্রসেসর। ফোনটি 2GB র‌্যাম সহ 16GB স্টোরেজ পাবে, যা মেমোরি কার্ডের সাহায্যে 128GB বাড়ানো যেতে পারবে।

ক্যামেরার কথা বললে, এই ফোনে ফ্ল্যাশ লাইট সহ একটি 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। একই সঙ্গে সেলফি তোলার জন্য একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এর পাশাপাশি ক্য়ামেরা ফিচারে থাকছে বোকেহ, বার্স্ট মোড, প্যানোরামা, বিউটি মোড, এইচডিআর এবং নাইট মোডের মতো বিশেষ বৈশিষ্ট্য।

Lava Z61 Pro -তে 3100mAh ব্যাটারি রয়েছে। কনেক্টিভিটির জন্য এটিতে ব্লুটুথ ৪.২, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি ওটিজি এবং মাইক্রো-ইউএসবি পোর্ট রয়েছে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে না, তবে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo