LAVA Z50 অ্যান্ড্রয়েড Go Edition 2,400 টাকার এফেক্টিভ দামে পাওয়া যাচ্ছেঃ কি ভাবে এই অফারটি পাবেন জানেন কি?

LAVA Z50 অ্যান্ড্রয়েড Go Edition 2,400 টাকার এফেক্টিভ দামে পাওয়া যাচ্ছেঃ কি ভাবে এই অফারটি পাবেন জানেন কি?
HIGHLIGHTS

LAVA Z50 স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট আর স্ন্যাপডিলের মাধ্যমে আর দেশের প্রায় 100,000গুলি রিটেল স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে, এই স্মার্টফোনটি ব্ল্যাক আর গোল্ড কালারে কেনা যেতে পারে

LAVA শুক্রবার তাদের প্রথম অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) স্মার্টফোন LAVA Z50 ভারতে লঞ্চ করে দিয়েছে। এই স্মার্টফোনটির দাম ভারতে 4,400টাকা। কোম্পানি এই ফোনটির সঙ্গে এয়ারটেলের চুক্তি করেছে ফোনটি বিক্রি করার জন্য। আর এর পরে এই স্মার্টফোনটির এক্টিভেট দাম 2,400হয়ে যায়। আর এই স্মার্টফোনটির সঙ্গে এয়ারটেলের 2,000 টাকার বান্ডেল করা হয়েছে। আর এছাড়া এয়ারটেলের ‘Mera Pehla Smartphone’ য়ে একে রাখা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানির তরফে এটি প্রথম  স্টোরেজ ফ্রেন্ডলি অ্যান্ড্রয়েড Oreo (Go Edition)  স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। আপনাদের এও বলে রাখি যে এটি MWCতে লঞ্চ করা হয়েছিল। Flipkartয়ে এই গেমিং গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

LAVA Z50 স্মার্টফোনটির দাম

তবে লাভা Z50 স্মার্টফোনটি ভারতে 4,400 টাকায় লঞ্চ করা হয়েছে। কিন্তু ‘Mera Pehla Smartphone’ য়ের অন্তর্গত হওয়ার জন্য ইউজার্সদের এটি কিনতে হলে মাত্র 2,400 টাকা দিতে হবে। কিন্তু এই অফারটি তাদের জন্য যারা এয়ারটেলের গ্রাহক। 2,000 টাকার ক্যাশব্যাক আপনারা আপনাদের এয়ারটেল ওয়ালেটে পাবেন, তবে তার জন্য আপানদের এয়ারটেলের এই রিচার্জটি করাতে হবে। আপনাদের জানিয়ে রাখি যে পুরো 24 মাসের জন্য আপনাদের প্রতিমাসে 198 টাকার রিচার্জ করাতে হবে।

এই স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট আর স্ন্যাপডিলের মাধ্যমে কেনা কাবে আর এছাড়া এই স্মার্টফোনটি সারা ভারতে 100,000 গুলি রিটেল স্টোরেও কেনা যেতে পারে। এই স্মার্টফোনটি আপনারা ব্ল্যাক আর গোল্ড কালার অপশানে কিনতে পারবেন।

এবার আমরা এই স্মার্টফোনটির স্পেসিফিকেশান দেখে নি। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি ভারতে গত বছর ডিসেম্বর মাসে আনা হয়েছিল। আর এছাড়া এতে একটি 4.5-ইঞ্চির 2.5D কার্ভড ডিসপ্লে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনারা এতে 1.1GHzর’ কোয়াড কোর মিডিয়াটেক MT6737m প্রসেসার পাওয়া যাচ্ছে, আর এছাড়া এতে 1GB র‍্যাম আর 8GB’র ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাচ্ছে। আর এটি মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানোও যাবে।
 
আর এই ফোনটির ক্যামেরা কেমন তা একবার দেখে নেওয়া যাক। এতে আপনারা একটি 5-মেগাপিক্সালের ফ্রন্ট আর রেয়ার ক্যামেরা সেটআপ অয়াবেন। আর এছাড়া এই ফোনের ফ্রন্ট আর ব্যাকে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি বাংলা ও হিন্দি সহ 10টি ভারতীয় ভাষা সাপোর্ট করে। স্মার্টফোনটি দু’বছরের ওয়ারেন্টির সঙ্গে এসেছে, আর এছাড়া আপনারা এর স্ক্রিনও একবার ভেঙে গেলে বদলাতে পারবেন। তবে এটা আপনারা স্মার্টফোনটি কেনার একবছরের মধ্যে পাবেন। মানে আপনি ফোনটি কেনার এক বছরের মধ্যে যদি কোন কারনে এর স্ক্রিন ভেঙে যায় তবে কোম্পানি তা বদলে দেবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo