Lava 34 Super কী Jio Phone 2 য়ের প্রতিযোগী ফোন হতে পারবে?

Lava 34 Super কী Jio Phone 2 য়ের প্রতিযোগী ফোন হতে পারবে?
HIGHLIGHTS

Lava তাদের Lava 34 Super Feature ফোনটি মাত্র 1,799 টাকায় লঞ্চ করেছে আর এই ফোনটি লঞ্চ করে কোম্পানি রিলায়েন্সের JioPhone 2 কে করা প্রতিযোগিতা দিতে চায়, আসুন দেখা যাক যে এই ফোনটি তা করতে পারবেন কিনা

তেমন কাউকে যা জানিয়েই Lava তাদের নতুন ফিচার ফোন ভারতে নিয়ে এসেছে এই ফোনের নাম Lava 34 Super। এই ফোনটির দফাম মাত্র 1,799 টাকা। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি দুটি কালার অপশানে কেনা যাবে। আর এই ফিচারফোনটি ব্ল্যাক-রেড আর সান্রাইজ গোল্ড কালারে কেনা যেতে পারে। আর এছাড়া কোম্পানি আপনাদের এই ফিচার ফোনের সঙ্গে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি দিচ্ছে, আর এছাড়া আপনাদের 6 মাসের এক্সচেঞ্জ গ্যারেন্টিও দিচ্ছে।

আমরা যদি এই ফিচার ফোনের স্পেক্সের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা একটি 2.4 ইঞ্চির কালার ডিসপ্লে পাবেন, আর এছাড়া এই ফোনটি গ্রেডিয়েন্ট কি প্যাড যুক্ত। আর এই ফোনটি কে কোম্পানি JioPhon2 য়ের সঙ্গে প্রতিযোগিতায় নিয়ে এসেছে। জিওর এই ফোনটি ভারতে গত বছর লঞ্চ করা হয়েছিল।

এই Lava 34 Super ফোনটি আপনারা ইংরেজি ছাড়া অন্য অনেক ভাষার সাপোর্ট পাবেন। এর মধ্যে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, পাঞ্জাবি, গুজরাতির মতন ভাষা আছে, আর বলা হচ্ছে যে এই ফোনটি আরও অনেক ভাষা সাপোর্ট করবে।

এই ফোনে একটি 2500mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে আর এই ব্যাটারিটি সুপার ব্যাটারি মোডের সাপোর্ট যুক্ত। আর এই ফিচার ফোনটিতে আপনারা 30 ঘন্টার টকটাইম পাবেন একবার চার্জ করলে এই ফোনটিতে আপনারা অনেক ক্ষণ চালাতে পারবেন। আর এই ফোনে আপনারফা একটি 1.3MP প্রাইমারি ক্যামেরা পাবেন আর এই ফোনে সেলফি ক্যামেরা নেয়। ফোনে 32GB স্টোরেজ সাপোর্ট আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo