Lava Blaze Pro লঞ্চ, ফোনে রয়েছে 7GB RAM এবং 50MP ক্যামেরা, দাম 11 হাজার টাকার কম

Lava Blaze Pro লঞ্চ, ফোনে রয়েছে 7GB RAM এবং 50MP ক্যামেরা, দাম 11 হাজার টাকার কম
HIGHLIGHTS

Lava Blaze সিরিজের আওতায় কোম্পানি লেটেস্ট স্মার্টফোন Lava Blaze Pro লঞ্চ করেছে

Lava Blaze Pro স্মার্টফোনে 4GB RAM এর সাথে 3GB ভার্চুয়াল RAM ও দেওয়া হচ্ছে

এই ফোন বাজারে অন্যান্য বাজেট স্মার্টফোন যেমন Redmi 10 Power, Realme C35 এর সাথে প্রতিযোগিতা করবে

Lava Blaze সিরিজের আওতায় কোম্পানি লেটেস্ট স্মার্টফোন Lava Blaze Pro লঞ্চ করেছে। কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন কার্তিক আরিয়ান। স্মার্টফোনে একটি বড় ব্যাটারি, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং অনেকগুলি দুর্দান্ত ফিচার অফার করা হচ্ছে। Lava Blaze Pro স্মার্টফোনে 4GB RAM এর সাথে 3GB ভার্চুয়াল RAM ও দেওয়া হচ্ছে। লাভা ব্লেজ প্রো ফোনে 50-মেগাপিক্সেল ক্যামেরাও রয়েছে। এই ফোন বাজারে অন্যান্য বাজেট স্মার্টফোন যেমন Redmi 10 Power, Realme C35 এর সাথে প্রতিযোগিতা করবে। চলুন জেনে নিই এই ফোনের সমস্ত খুঁটিনাটি:

Lava Blaze Pro এর দাম

Lava Blaze Pro গ্লাস গোল্ড, গ্লাস গ্রিন, গ্লাস ব্লু এবং গ্লাস কমলা কালার অপশনে আনা হয়েছে। এই ফোনের দাম রাখা হয়েছে 10,499 টাকা। আপনি ফ্লিপকার্ট (Flipkart) এবং লাভার ওয়েবসাইট থেকে ফোনটি কিনতে পারেন।

Lava Blaze Pro স্পেসিফিকেশন এবং ফিচার

লাভা ব্লেজ প্রো ফোনে 6.5-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার সাথে থাকছে HD+ রেজোলিউশন সহ ওয়াটারড্রপ নচ। ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz এবং অ্যাসপেক্ট রেশিও 20:9। এতে মিডিয়াটেক Helio G37 প্রসেসর সহ 4GB RAM এবং 64GB স্টোরেজ রয়েছে। এতে 3GB ভার্চুয়াল RAM ও পাওয়া যাবে।

Lava Blaze pro

Lava Blaze Pro ক্যামেরা

Lava Blaze Pro ফোনে তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে যার মধ্যে প্রাইমারি লেন্সটি 50 মেগাপিক্সেল, যার সাথে ম্যাক্রো, পোর্ট্রেট, বিউটি, এইচডিআর, প্যানোরামা এবং কিউআর কোড স্ক্যানারের মতো ফিচার দেওয়া হয়েছে। ফ্রন্টে Lava Blaze Pro ফোনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

লাভা ব্লেজ প্রোতে রয়েছে 4G LTE, Bluetooth v5.0, Wi-Fi, OTG, 3.5mm অডিও জ্যাক এবং GPS। সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও এতে রয়েছে ফেস আনলক। ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo