দেশের সবচেয়ে সস্তা ফোন JioPhone Next-এ সবচেয়ে বড় ছাড়, প্রথমবার 4,499 টাকায় কেনার সুযোগ

দেশের সবচেয়ে সস্তা ফোন JioPhone Next-এ সবচেয়ে বড় ছাড়, প্রথমবার 4,499 টাকায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Reliance Jio তার JioPhone Next ফোনে প্রচুর ছাড় দিচ্ছে

7,299 টাকার এই ফোনে আপনি 11% ডিসকাউন্ট পাবেন

এই অফারটি ব্যবহার করার পরে, আপনি এই ফোনটি মাত্র 4,499 টাকায় কিনতে পারবেন

JioPhone Next price cut: জিওফোন নেকস্ট ফোনটি অফিসিয়ালি নভেম্বর 2021 সালে একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসেবে লঞ্চ করা হয়েছিল। এই স্মার্টফোনটি দেশের সবচেয়ে সস্তা ফোন। তবে বলে দি যে কোম্পানি (Reliance Jio) এই ফোনটির দাম আরও সস্তা করে দিয়েছে। জিও তার JioPhone Next ফোনে প্রচুর ছাড় দিচ্ছে। 7,299 টাকার এই ফোনে আপনি 11% ডিসকাউন্ট পাবেন। ডিসকাউন্টের পর আপনি এই ফোন মাত্র 6,499 টাকায় কিনতে পারবেন। এছাড়া কোম্পানি এই ফোনে আরেকটি দুর্দান্ত অফার দিচ্ছে। এই অফারটি ব্যবহার করার পরে, আপনি এই ফোনটি মাত্র 4,499 টাকায় কিনতে পারবেন।

আপনি যদি একটি সস্তা দামের স্মার্টফোন কিনতে চান, তবে এটি কেনার দারুন সুযোগ। আসুন জেনে নেওয়া যাক কী এই অফার এবং কীভাবে পাবেন এই অফার…

JioPhone Next স্মার্টফোনে 2,000 টাকা ছাড়

স্মার্টফোনের আসল দাম 6,499 টাকা। এই দামের রেঞ্জে খুব কম স্মার্টফোন বাজারে পাওয়া যায় যা এর সাথে প্রতিযোগিতা করে। কিন্তু এখন, রিলায়েন্স জিও স্মার্টফোনে 2,000 টাকা ছাড় দেওয়ার ঘোষনা করেছে। তবে বলে দি যে এই ছাড় আপনি তখনই পাবেন যদি আপনি পুরনো কোনও Android Phone এক্সচেঞ্জ করেন।

JioPhone Next

বর্তমান যেকোনো 4G স্মার্টফোনে (4G Smartphone) এই এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ইচ্ছুক গ্রাহকরা রিলায়েন্স জিও-এর ওয়েবসাইটে গিয়ে এটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন এবং সেখান থেকে ডিভাইসটি কিনতে পারবেন।

JioPhone Next Specifications

JioPhoneNext মোবাইল কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 215 চিপসেটে। এই ফোনে রয়েছে গুগল এবং রিলায়েন্সের পার্টনারশিপে তৈরি হওয়া PragatiOS অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। ইউজারেরা পাবেন গুগল প্লে-স্টোরের অ্যাক্সেস। 

এই হ্যান্ডসেটে রয়েছে 5.5 ইঞ্চির HD+ স্ক্রিনের সাথে। ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন রয়েছে 720X1440 পিক্সেল। এই ডিভাইসে আছে গোরিলা গ্লাস 3 ডিসপ্লে প্রটেকশন ফিচার। JioPhoneNext স্মার্টফোনে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 8MP ক্যামেরা।

এই মডেল আসছে 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে। এসডি কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজকে এক্সপ্যান্ড করা যাবে। এই ডিভাইসে রয়েছে 3,500 mAh ব্যাটারি ক্যাপাসিটি। কানেক্টিভিটির জন্য রয়েছে অডিও জ্যাক, ওয়াইফাই , Bluetooth এবং মাইক্রো ইউএসবি পোর্ট।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo