মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে

মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে
HIGHLIGHTS

itel ভারতে 7000 টাকারও কম দামে একটি দুর্দান্ত মোবাইল iTel Vision 1 Pro লঞ্চ করেছে

iTel Vision 1 Pro ফোনে রয়েছে 6.52 ইঞ্চি বড় স্ক্রিন, ট্রিপল রিয়ার ক্যামেরা, 4000mAh ব্যাটারি সহ অনেক দুর্দান্ত ফিচার

iTel এই ফোনটি লঞ্চ করার সময় একটি ট্যাগলাইনও দিয়েছে, এটি হল India Badhega Aage Naye Vision Ke Saath'

বাজেট স্মার্টফোন তৈরি করে জনপ্রিয় ব্র্যান্ড itel ভারতে 7000 টাকারও কম দামে একটি দুর্দান্ত মোবাইল iTel Vision 1 Pro লঞ্চ করেছে, যা দামের তুলনায় দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে। চিনের Transsion সংস্থার এই ব্র্যান্ড শুক্রবার ভারতে মাত্র 6,599 টাকায় লঞ্চ করেছে এই নতুন স্মার্টফোন। এই ফোনে রয়েছে 6.52 ইঞ্চি বড় স্ক্রিন, ট্রিপল রিয়ার ক্যামেরা, 4000mAh ব্যাটারি সহ অনেক দুর্দান্ত ফিচার, যা এই দামের স্মার্টফোনের দেখা যায় না।

iTel এই নতুন স্মার্টফোনের সাথে লিমিটেড পিরিয়াড অফার হিসাবে মনো ব্লুটুথ হেডফোন দেওয়ারও ঘোষণা করেছে, যা গ্রাহকদের জন্য উপহারের চেয়ে কম নয়। iTel এই ফোনটি লঞ্চ করার সময় একটি ট্যাগলাইনও দিয়েছে, এটি হল India Badhega Aage Naye Vision Ke Saath'।

iTel Vision 1 Pro এর ফিচার্স

iTel Vision 1 Pro এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে এতে দেওয়া হয়েছে 6.52-ইঞ্চি এইচডি + ওয়াটারড্রপ ডিসপ্লে যার স্ক্রিন রেজোলিউশন 1600 x720 পিক্সেল। এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে। iTel-এর এই ফোন 1.4  GHz Quad-Core প্রসেসরের সাথে লঞ্চ করা হয়েছে। অ্যান্ড্রয়েড 10 ভিত্তিক iTel Vision 1 Pro ফোন 2 জিবি র‌্যাম + 32 জিবি স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

iTel Vision 1 Pro এর ক্যামেরা

এই ফোনের ক্যামেরার সম্পর্কে বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, এতে প্রাথমিক সেন্সরটি 8 মেগাপিক্সেলের। এতে আরও দুটি ক্যামেরা রয়েছে, যা VGA Camera। সংস্থার দাবি যে, iTel Vision 1 Pro-এর মাধ্যমে আপনি AI Beauty Mode, পোর্ট্রেট মোড, প্যানো মোড, প্রো মোডের পাশাপাশি লো লাইট ফটোগ্রাফিও করতে পারবেন। এই ফোনে একটি 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে।

iTel Vision 1 Pro এর শক্তিশালী ব্যাটারি

iTel Vision 1 Pro-তে 4000mAH ব্যাটারি রয়েছে, যা নিয়ে সংস্থা দাবি করে যে একটি বার  চার্জে 800 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। এর পাশাপাশি 35 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে, 7 ঘন্টা অনলাইন ভিডিও দেখতে এবং 6 ঘন্টা অনলাইন গেম খেলতে পারা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo