মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 15 Jan 2021
HIGHLIGHTS

itel ভারতে 7000 টাকারও কম দামে একটি দুর্দান্ত মোবাইল iTel Vision 1 Pro লঞ্চ করেছে

iTel Vision 1 Pro ফোনে রয়েছে 6.52 ইঞ্চি বড় স্ক্রিন, ট্রিপল রিয়ার ক্যামেরা, 4000mAh ব্যাটারি সহ অনেক দুর্দান্ত ফিচার

iTel এই ফোনটি লঞ্চ করার সময় একটি ট্যাগলাইনও দিয়েছে, এটি হল India Badhega Aage Naye Vision Ke Saath'

মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে
মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে

বাজেট স্মার্টফোন তৈরি করে জনপ্রিয় ব্র্যান্ড itel ভারতে 7000 টাকারও কম দামে একটি দুর্দান্ত মোবাইল iTel Vision 1 Pro লঞ্চ করেছে, যা দামের তুলনায় দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে। চিনের Transsion সংস্থার এই ব্র্যান্ড শুক্রবার ভারতে মাত্র 6,599 টাকায় লঞ্চ করেছে এই নতুন স্মার্টফোন। এই ফোনে রয়েছে 6.52 ইঞ্চি বড় স্ক্রিন, ট্রিপল রিয়ার ক্যামেরা, 4000mAh ব্যাটারি সহ অনেক দুর্দান্ত ফিচার, যা এই দামের স্মার্টফোনের দেখা যায় না।

iTel এই নতুন স্মার্টফোনের সাথে লিমিটেড পিরিয়াড অফার হিসাবে মনো ব্লুটুথ হেডফোন দেওয়ারও ঘোষণা করেছে, যা গ্রাহকদের জন্য উপহারের চেয়ে কম নয়। iTel এই ফোনটি লঞ্চ করার সময় একটি ট্যাগলাইনও দিয়েছে, এটি হল India Badhega Aage Naye Vision Ke Saath'।

iTel Vision 1 Pro এর ফিচার্স

iTel Vision 1 Pro এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে এতে দেওয়া হয়েছে 6.52-ইঞ্চি এইচডি + ওয়াটারড্রপ ডিসপ্লে যার স্ক্রিন রেজোলিউশন 1600 x720 পিক্সেল। এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে। iTel-এর এই ফোন 1.4  GHz Quad-Core প্রসেসরের সাথে লঞ্চ করা হয়েছে। অ্যান্ড্রয়েড 10 ভিত্তিক iTel Vision 1 Pro ফোন 2 জিবি র‌্যাম + 32 জিবি স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

iTel Vision 1 Pro এর ক্যামেরা

এই ফোনের ক্যামেরার সম্পর্কে বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, এতে প্রাথমিক সেন্সরটি 8 মেগাপিক্সেলের। এতে আরও দুটি ক্যামেরা রয়েছে, যা VGA Camera। সংস্থার দাবি যে, iTel Vision 1 Pro-এর মাধ্যমে আপনি AI Beauty Mode, পোর্ট্রেট মোড, প্যানো মোড, প্রো মোডের পাশাপাশি লো লাইট ফটোগ্রাফিও করতে পারবেন। এই ফোনে একটি 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে।

iTel Vision 1 Pro এর শক্তিশালী ব্যাটারি

iTel Vision 1 Pro-তে 4000mAH ব্যাটারি রয়েছে, যা নিয়ে সংস্থা দাবি করে যে একটি বার  চার্জে 800 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। এর পাশাপাশি 35 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে, 7 ঘন্টা অনলাইন ভিডিও দেখতে এবং 6 ঘন্টা অনলাইন গেম খেলতে পারা যাবে।

logo
Digit Bangla

Web Title: Itel Vision 1 Pro smartphone with triple camera launched Price in India Rs 6599 specs feature
Tags:
itel vision 1 pro specs itel vision 1 pro price itel vision 1 pro launch itel vision 1 pro itel আইটেল
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status