মাত্র 7000 টাকায় বড় স্ক্রিন, ব্যাটারি এবং 4 ক্যামেরা সহ itel এর দুর্দান্ত ফোন আগামী কাল হবে লঞ্চ

মাত্র 7000 টাকায় বড় স্ক্রিন, ব্যাটারি এবং 4 ক্যামেরা সহ itel এর দুর্দান্ত ফোন আগামী কাল হবে লঞ্চ
HIGHLIGHTS

Itel এর নতুন ফোন 3GB RAM और 32GB স্টোরেজ এর সাথে ভারতীয় বাজারে লঞ্চ করা যেতে পারে

Itel-এর এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট থাকতে পারে

itel এর আপকমিং মোবাইলে হাই রেজোলিউশন সহ একটি 6 ইঞ্চির বড় একটি HD+ ডিসপ্লে থাকবে

চিনের Transsion সংস্থা জনপ্রিয় ব্র্যান্ড Itel ভারতে আগামী কাল অর্থাৎ 15 জানুয়ারি একটি দুর্দান্ত ফোন বাজারে আনতে চলেছে, এতে বড় স্ক্রিন, আরও শক্তিশালী ব্যাটারির পাশাপাশি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আরও অনেক বৈশিষ্ট্য থাকবে। লঞ্চের আগে এর দাম জানলে আপনি অবাক হয়ে যাবেন। হ্যাঁ, ITEL মাত্র 7000 টাকায় বৈশিষ্ট্যযুক্ত এই নতুন স্মার্টফোন বাজারে আনবে। 91mobiles.com এর একটি রিপোর্টে Itel ফোনের একটি ঝলক দেখানো হয়েছে। এছাড়াও, এর স্পেসিফিকেশন ডিটেলও প্রকাশ হয়েছে, যা সম্পর্কে জানতে লোকেরা খুব আগ্রহী।

7 হাজারের রেঞ্জে ভারতে ভাল সংস্থার এন্ট্রি লেভেলের ফোন আসে, যা খুব সীমাবদ্ধ বৈশিষ্ট্যযুক্ত এবং তাদের স্ক্রিনগুলিও ছোট হয়, তবে itel এর এই ফোনে থাকবে কিছু বিশেষ ফিচার। আইটেল এর এই ফোন মাইক্রোম্যাক্স, শাওমি এবং স্যামসাং এর এন্ট্রি লেভেলের মোবাইলের সাথে প্রতিযোগিতা করবে। আসুন, ITEL- র এই নতুন মোবাইল সম্পর্কে বিশেষ জিনিসগুলি জেনে নিন…

ক্যামেরা এবং ডিসপ্লে

91mobiles এর মতে, itel এর আপকমিং মোবাইলে হাই রেজোলিউশন সহ একটি 6 ইঞ্চির বড় একটি HD+ ডিসপ্লে থাকবে। এতে সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ থাকবে। এছাড়া, ফোনের পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার প্রাথমিক ক্যামেরাটি 13 বা 16 মেগাপিক্সেল এর হতে পারে। এর পাশাপাশি বাকি দুটি ক্যামেরা আল্ট্রাভাইড এবং ম্যাক্রো লেন্সের সাথে থাকতে পারে। Itel-এর এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট থাকতে পারে।

ভ্যারিয়্যান্ট এবং ব্যাটারি

অনুমান করা হচ্ছে যে itel এর এই ফোন অ্যান্ড্রয়েড 10 এর উপর ভিত্তি করে তৈরি করা হবে এবং এটা 3GB RAM और 32GB স্টোরেজ এর সাথে ভারতীয় বাজারে লঞ্চ করা যেতে পারে। এই ফোনে কোয়ালকম বা মিডিয়াটেকের এন্ট্রি লেভেল প্রসেসর দেখা যাবে। আইটেল এর এই ফোনে বেশি পাওয়ারের ব্যাটারি থাকবে, এমনটি অনুমান করা হচ্ছে। তবে এখন লঞ্চের দিন, এর সমস্ত স্পেসিফিকেশন জানা যাবে। ইতিমধ্যে সংস্থাটি জানিয়েছে যে itel এর ভারতে 7 কোটি গ্রাহক রয়েছে, যাদের আইটেল স্মার্টফোন বা অন্যান্য এক্সেসরিজ রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo