Jio Phone কে টেক্কা দিতে বাজারে এল 4G Feature Phone itel, দাম 2,099 টাকা থেকে শুরু

Jio Phone কে টেক্কা দিতে বাজারে এল 4G Feature Phone itel, দাম 2,099 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

আইটেল একই সাথে দুটি ফিচার ফোন লঞ্চ করেছে যার মধ্যে রয়েছে Itel Magic X এবং Magic X Play

দুটি ফোনেই LetsChat ফিচার দেওয়া হয়েছে যা আনলিমিটেড মেসেজিংয়ের জন্য রয়েছে

Itel Magic X এর দাম 2,299 টাকা এবং Itel Magic X Play-এর দাম 2,099 টাকা রাখা হয়েছে

মোবাইল নির্মাতা আইটেল একই সাথে দুটি ফিচার ফোন লঞ্চ করেছে যার মধ্যে রয়েছে Itel Magic X এবং Magic X Play। আইটেল ম্যাজিক এক্স এবং ম্যাজিক এক্স প্লে ফোনে 4G VoLTE এর সাপোর্ট দেওয়া হয়েছে। আইটেলের এই দুটি ফোনে আনলিমিটেড ভয়েস এবং গ্রুপ চ্যাট মেসেজিংয়ের অপশন পাওয়া যাবে। দুটি ফোনেই LetsChat ফিচার দেওয়া হয়েছে যা আনলিমিটেড মেসেজিংয়ের জন্য রয়েছে। Itel Magic X এবং Magic X Play এছাড়াও Boomplay মিউজিক অ্যাপের সাথে আসে যার মাধ্যমে ইউজাররা অনলাইনে গান শুনতে পারেন। এই অ্যাপে 10 মিলিয়ন গান বিনামূল্যে পাওয়া যাবে। Itel Magix এবং Magic X Play ফোনে 2,000টি কন্ট্যাক্ট লিস্ট এবং 12টি স্থানীয় ভাষার সাপোর্ট পাওয়া যাবে।

Itel Magic X, Magic X Play দাম

Itel Magic X এর দাম 2,299 টাকা এবং এটি মিডনাইট ব্ল্যাক ছাড়াও পার্ল হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে। Itel Magic X Play-এর দাম 2,099 টাকা এবং মিডনাইট ব্ল্যাক ছাড়াও মিন্ট গ্রিন কালারে পাওয়া যাবে। ফোন দুটি শীঘ্রই অফলাইন এবং অনলাইন স্টোরগুলিতে উপলব্ধ করা হবে।

Itel

Itel Magic X, Magic X Play এর স্পেসিফিকেশন

Itel Magic X Play ফোনে রয়েছে 1.77-ইঞ্চি TN ডিসপ্লে, আর Magic X-এ রয়েছে 2.4-ইঞ্চি TN ডিসপ্লে যার রেজোলিউশন 240×320 পিক্সেল। দুটি ফোনেই ডুয়াল সিম সাপোর্ট পাওয়া যাবে। দুটি ফোনেই Unisoc T107 প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও, দুটি ফোনেই LED ফ্ল্যাশ লাইট সহ একটি VGA রিয়ার ক্যামেরা রয়েছে। Itel Magic X এবং Itel Magic X Play 48MB RAM এবং 128GB স্টোরেজ সহ আসে৷

Itel-এর এই দুটি ফোনই 4G VoLTE, ওয়্যারলেস FM এবং Bluetooth v4.2 কানেক্টিভিটির সঙ্গে আসে। ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাকও রয়েছে। Itel Magic X Play, Magic X-এ যথাক্রমে 1900mAh এবং 1200mAh ব্যাটারি রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo