IQOO তাড়াতাড়ি ভারতে 5G ফোন আনবে ফোনের দাম আর স্পেক্স লিক

IQOO তাড়াতাড়ি ভারতে 5G ফোন আনবে ফোনের দাম আর স্পেক্স লিক
HIGHLIGHTS

iQOO 3 তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে

এটি ভারতে স্ন্যাপড্র্যাগন 865 য়ের সঙ্গে লঞ্চ হবে

iQOO 3 ভারতে 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে আর এই ফোনটি ভারতের 5G ফোন হিসাবে আসছে। এই ফোনটির একটি টিজার এসেছে আর সেখানে এই ফোনের কিছু স্পেক্স জানা গেছে। ফোনে একটি 48MP র ক্যামেরা থাকবে আর এটি কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা AI Eye ট্র্যাকিং পাবেন। আর এটি নতুন লিকে ফোনের দাম স্পেক্স, আর এর ডিজাইন বিষয়ে জানা গেছে। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 চিপসেটের সঙ্গে আসবে।

এই টুইটে একটি টিউটের মাধ্যমে জানা গেছে আর এই টুইটটি এখানে আপনারা দেখতে পারবনে। এখানে দেখা যাবে যে iQOO 3 ফোনে 4G আর 5G দুটি ভেরিয়েন্ট আসবে। আর এর সঙ্গে ফোনে কোম্পানি একটি মেসিটচ বটন দেবে। আর এই বটনটি গেমিংয়ের জন্য এই ডিভাইসে আপনারা দেখতে পারবেন। আর শুধু যে তাই তা ন্য এর সঙ্গে আপনারা ফোনে আল্ট্রা গেম মোডে নতুন 180Hz টাচ রেসপন্স পাবেন।

আর এর সঙ্গে  91Mobiles য়ের একটি রিপোর্ট অনুসারে iQOO 3 ফোনটি ভারতে 45,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনের 4G মডেলের দাম 35,000 টাকার কাছাকাছি হবে। আর এই ফোনের 5G মডেলের দাম 40,000 দামের কাছাকাছি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের একটি রিপোর্ট থেকে মনে হচ্ছে যে ফোনটি ফ্লিপকার্টের সঙ্গে অফলাইনেও পাওয়া যাবে।

এই ফোনটিতে আপনারা কোয়াড ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 48MP র ক্যামেরা আছে। আর এই ফোনটি TENAA লিস্টিংয়ে দেখা গেছে।

আপনাদের বলে রাখি যে অফিসিয়াল iQOO ওয়েবো হ্যান্ডেলে একটি পোস্টারে শেয়ার করা হয়েছে আর আপনাদের বলে রাখি যে এই পোস্টটি বিষয়ে এসেছে এই iQOO 3 ফোনটি 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। আর এই ফোনটির লঞ্চ ইভেন্ট ভারতীয় সময় 12 PM য়ে ইয়হবে। আর এটি ক্ষণ অনলাইনে স্ট্রিম করা হবে বা আদৌ স্ট্রিম করা হবে কিনা সেই বিষয়ে সন্দেহ আছে।

সম্প্রতি কোম্পানি তাদের একটি অফিসিয়াল পোস্টে এই ফোনের কোয়াড ক্যামেরা বিষয়ে বলেছিল। আর এই ফোনে 48MP র ক্যামেরা থাকবে। আর ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 য়ের সঙ্গে আসবে।

এই ফোনটিতে আপনারা হয়ত 6.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে। আর ফোনটিতে আপনারা হয়ত 4440mah ব্যাটারি পাবেন যা 55W ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo