নচ ডিজাইন আর এই অসাধারন ফিচার গুলির সঙ্গে সেপ্টেম্বর মাসের iPhone SE 2 স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে

নচ ডিজাইন আর এই অসাধারন ফিচার গুলির সঙ্গে সেপ্টেম্বর মাসের iPhone SE 2 স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

বিগত বেশ কিছু সময়ে iPhone SE 2বা iPhone SE(2018) স্মার্টফোনটি আলোচনার বিষয় বস্তু ছিল আর এই ডিভাইসটি WWDC2018তে

বিগত বেশ কিছু সময় ধরেই Iphone SE 2 য়ের বা iPhonae Se (2018) স্মার্টফোনের বিষয়ে বেশ কিছু খবর জানা যাচ্ছিল। এরক মনে করা হচ্ছিল যে WWDC 2018জুন মাসে লঞ্চ করা হতে পারে। কিন্তু এবার জানা গেছে যে এই ডিভাইসটি সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হবে। আর একটি রিপোর্ট থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসটি সেপ্টেম্বরের আগে লঞ্চ করা হবে না। আর এছাড়া এই রিপোর্টে এও জানা গেছে যে এই ডিভাইসটির জন্য এখন প্রোডাকশান শুরু হয়নি।

এই রিপোর্টে এও জানা গেছে যে এখনও পর্যন্ত এই ডিভাইস থেকে কোন রকমের রহস্য উন্মোচিত হয়নি। তবে এও জান আজাচ্ছে যে এই ডিভাসিটি iPhone Xয়ের মতন নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর কোম্পানি এই ডিভাইসটি 6-ইঞ্চির মডেলের বিষয়ে কথা বলছে আর এর আগে এই ডিভাইসটির 4ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছিল।

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

তবে এও জানা যাচ্ছে যে এই স্মার্টফোনটি ফাইনাল ডিজাইনে হোম বটন দেওয়া হয়নি। আর আমরা এরকম কিছু এর আগে iPhone Xয়েও দেখেছি। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে আপনারা একটি ট্রুডেপ্তহ ক্যামেরা পাবেন। আর এরা মানে এই যে এই ডিভাইসে কোম্পানির তরফে কোন ফেস ID ফেসিয়াল রেকগজেশান প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হতে পারে।

এর আগে প্রথমে জানা গেছিল যে মোবাইলটি নিয়ে রেন্ডার Benn Geskin দাবি ক্রেছিলেন যে iPhone SE2 খুব তাড়াতাড়ি লঞ্চ হবে আর এটি ওয়ারলেস চার্জিং যুক্ত হবে। আর এর ব্যাক গ্লাস এর হবে। আর তিনি নিজের টুইটে এও বলেছেন যে এই ডিভাইসটিতে বেস বড় আকারের তৈরি করা হবে। আর অনুমান করা হচ্ছে iPhone SE2 য়ের Apple আন্তর্জাতিক ডেভলাপার কনফারেন্স (WWDC)য়ের সময়ে লঞ্চ করা হবে যা 4-8 জুনের মাঝে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

যতক্ষণ পর্যন্ত না কোম্পানির তরফে কোন অফিসিয়াল খবর দেওয়া হচ্ছে ততক্ষন এই খবর গুলি সম্পূর্ণ ভাবে বিশ্বাস করা যাবে না। আর এর আগে কিছু রিপোর্ট যদি সত্যি বলে মনে করি তবে নতুন iPhone SE 2 4ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে আর যেমন আমরা iPhone SE 2 তে দেখেছি। আর এই গুজব অনুসারে iPhone SE 2 তে Apple A 10 ফিউজান আর 2GB র‍্যাম থাকবে আর এই ডিভাইসটি 32GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে আসবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo