iPhone 13: আইফোন 13 কিনতে চান? Amazon Prime Day Sale কম দামে ফোন কেনার সুযোগ দিচ্ছে!

iPhone 13: আইফোন 13 কিনতে চান? Amazon Prime Day Sale কম দামে ফোন কেনার সুযোগ দিচ্ছে!
HIGHLIGHTS

আসতে চলেছে অ্যামাজন প্রাইম ডে সেল

এই সেলে একাধিক প্রোডাক্টের উপর থাকবে আকর্ষণীয় অফার

আইফোন 13তে থাকবে দারুন অফার, দাম কমতে পারে অনেকটাই

আগামী কাল থেকে শুরু হচ্ছে Amazon Prime Day Sale 2022। 23 জুলাই থেকে শুরু হবে এই সেল। চলবে 24 জুলাই অবধি। এই অ্যামাজন প্রাইম ডে সেলে একাধিক ফোনের উপর দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। তার মধ্যে থাকবে আইফোন। মাইক্রোসাইটটির তরফে জানানো হয়েছে আইফোন 13 এর দাম নজরে পড়ার মতো কমতে চলেছে এই সেলে। অ্যামাজনের তরফে যদিও এখনও ডিলটি প্রকাশ করা হয়নি, তবে টিজারে অফার প্রাইজ হিসেবে "900 টাকা" দাম দেখাচ্ছে। 

বর্তমানে 128 GB মডেলের আইফোন 13 (iPhone 13) ফোনটির দাম কমে 66900 টাকা হয়েছে। এটা অনুমান করা হচ্ছে যে এই সেলের সময় আইফোন 13 এর দাম 60000 এরও নিচে নেমে যাবে। এছাড়াও এই দামের উপর কোনও বিশেষ ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে দাম আরও কমবে।

এই বছর Amazon Prime Day Sale State Bank of India এর সঙ্গে জোট বেঁধেছে। স্টেট ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত 10% এর ছাড় মিলবে। ব্যাংকের এই অফারটি কম বেশি সমস্ত প্রোডাক্টের উপরেই প্রযোজ্য। স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার পাশাপাশি অ্যামাজন ICICI ব্যাংকের সঙ্গেও জোট বেঁধেছে। সেক্ষেত্রেও এই ব্যাংকের কার্ড ব্যবহার করলে 10% এর ছাড় মিলবে। স্টেট ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড দুটোতেই এই অফার উপলব্ধ রয়েছে।

iphone 13 amazon prime day sale

আইফোন 12 ফোনটি বর্তমানে উপলব্ধ এবং ডিসকাউন্ট প্রাইজ হিসেবে 52999  টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া কোনও গ্রাহক যদি Citi Bank, RBL bank, এবং Kotal bank এর কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত 1000 টাকার ছাড়। যার ফলে Flipkart Big Saving Days sale এ এই ফোনটির দাম হয়ে যাবে 51999 টাকা কোনও রকম শর্ত ছাড়াই। এই বিগ সেভিং ডে সেল ইতিমধ্যে চালু হয়ে গিয়েছে Plus মেম্বারদের জন্য।  এছাড়া Flipkart এর এই সেলটিতে iPhone 11 এর উপরেও দারুন ছাড় দেওয়া হয়েছে। এই ফোনটির দাম কমে এখন 39999 টাকায় বিক্রি হচ্ছে ডিসকাউন্ট প্রাইজ হিসেবে। ফ্লিপকার্ট এর এই সেলটি শুরু হবে 23 জুলাই থেকে এবং চলবে 27 জুলাই অবধি।

Digit.in
Logo
Digit.in
Logo