iPhone 12 সস্তায় কেনার সুযোগ, 38990 টাকা পর্যন্ত সস্তায় কিনুন! কোথায় পাবেন এই অফার জানুন

iPhone 12 সস্তায় কেনার সুযোগ, 38990 টাকা পর্যন্ত সস্তায় কিনুন! কোথায় পাবেন এই অফার জানুন
HIGHLIGHTS

Apple iPhone 12 ফোনটি 38,990 টাকা পর্যন্ত সস্তায় কিনতে পারবেন

iPhone 12 ফোনে স্টোর ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক ক্যাশব্যাক ছাড়াও এই ফোনে এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে

ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ ছাড় মিলিয়ে নেন, তবে গ্রাহকরা 38,990 টাকা দামে Apple iPhone 12 কিনতে পারবেন

আপনি যদি নতুন Apple iPhone 12 কেনার কথা ভাবছেন, তবে আপনার কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। অ্যামাজন (Amazon) বা ফ্লিপকার্ট (Flipkart) নয়, এইবার এই অফারটি অ্যাপল ডিস্ট্রিবিউটরদের অফিসিয়াল ওয়েবসাইট, ইন্ডিয়াস্টোরে (indiaistore) পাওয়া যাচ্ছে। আপনি এই ফোনটি 38,990 টাকা পর্যন্ত সস্তায় কিনতে পারবেন। ফোনে, আপনি ডুয়াল রিয়ার ক্যামেরা, শক্তিশালী প্রসেসর এবং দুর্দান্ত ডিসপ্লের মতো ফিচার পাবেন। চলুন জেনে নেই অফারের সম্পূর্ণ বিবরণ…

iPhone 12 ফোনে অফার

এই ফোনে স্টোর ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক ক্যাশব্যাক ছাড়াও এই ফোনে এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। স্মার্টফোনের 64GB ভ্যারিয়্যান্টের দাম 65,900 টাকা। এছাড়া iStore গ্রাহকদের 5000 টাকার ডিসকাউন্টও অফার করছে। এছাড়া গ্রাহক HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে 4000 টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন। ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার মিলিয়ে এই ফোনের দাম পরবে 56,900 টাকা।

iphone 12

শুধু তাই নয়, অ্যাপল আইস্টোর ইন্ডিয়াতে (Apple iStore India) গ্রাহকদের এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ওয়েবসাইট অনুসারে, গ্রাহকরা তাদের পুরনো স্মার্টফোনটি কোম্পানির যে কোনও পার্টনার ওয়েবসাইট – Cashify বা Servify-এ ট্রেড করতে পারেন। যেমন, ওয়েবসাইটে বলা হয়েছে যে আপনি যদি iPhone 12 স্মার্টফোন কেনার জন্য একটি ভাল কন্ডিশন iPhone XR 64GB মডেল এক্সচেঞ্জ করেন তবে, 18,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আপনি যদি সাইটে দেওয়া ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ ছাড় মিলিয়ে নেন, তবে গ্রাহকরা 38,990 টাকা দামে Apple iPhone 12 কিনতে পারবেন।

iPhone 12 স্পেসিফিকেশন

iPhone 12 ফোনে Apple এর A14 Bionic প্রসেসর রয়েছে। এছাড়া দুটি ফোনেই রয়েছে সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে। ডিসপ্লেটি অ্যাপলের সিরামিক শিল্ড গ্লাস দ্বারা সুরক্ষিত। iPhone 12-এ একটি 6.1-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। 

স্মার্টফোনের অন্যান্য ফিচারগুলির মধ্যে রয়েছে ফেস আইডি, ফাস্ট চার্জিং সাপোর্ট, 12MP + 12MP ডুয়াল রিয়ার ক্যামেরা, পোর্ট্রেট মোড সহ 12MP TrueDepth ফ্রন্ট ক্যামেরা, 4K ভিডিও এবং স্লো-মোশন ভিডিও। এছাড়া ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ওয়াটার ও ডাস্ট রেসিডেন্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo