আজকে লঞ্চ হবে আইফোন 11 নতুন কোন ফিচার্স থাকবে এতে

আজকে লঞ্চ হবে আইফোন 11 নতুন কোন ফিচার্স থাকবে এতে
HIGHLIGHTS

আজকে অ্যাপেল তাদের আইফোন 11 সিরিজ লঞ্চ করবে

আর বলা হচ্ছে যে আইফোন 11 প্রো আর প্রো ম্যাক্সে আপনারা ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন

আর মনে করা হছে যে এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্টও পাবেন

আর কয়েক ঘন্টার মধ্যে অ্যাপেল তাদের আইফোন 11 সিরিজের ফন লঞ্চ করবে। আর এই ফোনের একটি স্পেশাল হার্ডওয়্যার ইভেন্টের সময়ে কোম্পানি আনবে। এই  ফোনটি ভারতীয় সময় 10.30 P.M য়ে লঞ্চ করবে। আর এটি এই প্রথম ইউটিউবে লাইভ স্ট্রিম করা হবে।

আপনাদের জানিয়ে রাখি যে iPhone 11, iPhone 11 Pro আর iPhone 11 Pro Max মোবাইল ফোনের বিষয়ে জানা গেছে। আর মনে করা হচ্ছ যে এই ফোনগুলি Phone XR, iPhone XS, iPhone XS Max য়ের জায়গা নেবে। আর এর সঙ্গে এই নতুন আইফোনের হার্ডওয়্যারও আসবে। তবে এই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

আইফোন 11 য়ের লঞ্চ ইউটিউবে লাইভ দেখুন

এই ফোনটির লঞ্চ ইভেন্ট আপনারা আপনাদের আই ফোন, ইউন্ডোস বা এডজ ব্রাইজারে দেখতে পারবেন। অ্যাপেল জানিয়েছে যে এই প্রথম বার হবে যখন কোম্পানির লাইভ ইভেন্ট ইউটিউবে দেখা যাবে।

আর অ্যাপেল ইউটিউব পেজে গ্রাহকদের “Apple Special Event. Watch Live on YouTube” য়ের সঙ্গে টাইটেল আছে। আর এর সঙ্গে এই ইবেহ্নটে কবে হবে তাও বলা হয়েছে। আর আপকামিং আইফোনের বিষয়ে অনলাইনে লিক আসছে। আর তাদের কথা অনুসারে আশা করা হচ্ছে যে অ্যাপেল 3টি আইফোন লঞ্চ করতে পারে।

আজকের লঞ্চ হতে চলা আইফোনের সম্ভাব্য স্পেসিফিকেশান

আপনারা এই লাইনআপে iPhone 11 পাবেন আর এটি iPhone XR য়ের জায়গা নিতে পারে। আর লিক আর স্পেক্স অনুসারে এই ডিভাইসে 6.1 ইঞ্চির IPC LCD ডিসপ্লে আর 1792×828 রেজিলিউশান পেতে পারেন। আর এই ফোনে গ্লাস ডিজাইনের সঙ্গে 3110mah য়ের ব্যাটারি থাকতে পারে। আর সেখানে কিছু গুজব অনুসারে আইফোন 11 য়ে ডুয়াল 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকতে পারে।

আর এর সঙ্গে পরবর্তী ডিভাইস Pro duo, iPhone 11 Pro iPhone, 11 Pro Max আর আশা করা হচ্ছে যে এই ফোন গুলিতে  5.8 ইঞ্চির আর 6.5 ইঞ্চির OLED ডিসপ্লে আছে। আর এর সঙ্গে এই ডিভাইসে 12মেগাপিক্সালের ক্যামেরা থকাতে পারে। আর এই ফোনের সঙ্গে আপনারা দুটি প্রো মডেল আর অ্যাপেলের আরও কিছু ডিভাইস পেতে পারেন।

আর সেখানে আইফোন 11 গ্রাহকরা ওয়ারলেস চার্জিং বা অ্যাপেল পেন্সিলের সাপোর্ট পাবেন না আর লিক অনুসারে এটি WiFi 6 সাপোর্টের সঙ্গে আসবে। আর এই ফফনে 4GB র‍্যাম আর প্রো মডেলে 6GB র‍্যাম দেওয়া হতে পারে আর এই ফোনে নতুন A13 SoC থাকতে পারে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo