8 জুলাই ভারতে আসছে 108MP ক্যামেরা সহ Infinix Note 12 5G Series স্মার্টফোন, জানুন কত হবে দাম

8 জুলাই ভারতে আসছে 108MP ক্যামেরা সহ Infinix Note 12 5G Series স্মার্টফোন, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

Infinix India তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে ঘোষণা করেছে যে Infinix Note 12 5G সিরিজ ভারতে 8 জুলাই Flipkart এর মাধ্যমে লঞ্চ হবে

এই সিরিজে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর দেওয়া যেতে পারে

Infinix 12 Pro 5G সম্পর্কে বলতে গেলে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে

Infinix Note 12 5G সিরিজ ভারতে 8 জুলাই লঞ্চ করা হবে। এই সিরিজে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর দেওয়া যেতে পারে। এছাড়াও, একটি AMOLED ডিসপ্লে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনের বিক্রি Flipkart থেকে করা হবে। Infinix Note 12 5G এবং Note 12 Pro 5G স্মার্টফোন এই সিরিজের আওতায় লঞ্চ হতে পারে। কোম্পানি এই সিরিজের ট্যাগলাইন দিয়েছে Thrill and Thunder। আসুন জেনে নেওয়া যাক Infinix Note 12 5G সিরিজের সমস্ত ডিটেল।

Infinix India তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে ঘোষণা করেছে যে Infinix Note 12 5G সিরিজ ভারতে 8 জুলাই Flipkart এর মাধ্যমে লঞ্চ হবে।

ফ্লিপকার্টে (Flipkart) এই সিরিজের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। Infinix 12 Pro 5G সম্পর্কে বলতে গেলে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এতে একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাও থাকতে পারে। ফোনে ওয়াটারড্রপ নচ সহ একটি 6.7-ইঞ্চি ফুল-এইচডি + AMOLED ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি একটি 5G হ্যান্ডসেট।

Infinix Note 12 হবে কোম্পানির প্রথম স্মার্টফোন যা 5G নেটওয়ার্ক সাপোর্ট সহ লঞ্চ করবে। এটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। সংস্থাটি এখনও লঞ্চের তারিখ প্রকাশ করেনি। Infinix এর প্রথম Note 12 সিরিজের 5G স্মার্টফোনটি একটি AMOLED ডিসপ্লে সহ আসবে।

এছাড়াও, কোম্পানি জানিয়েছে যে Note 12 5G-তে একটি 108MP প্রাইমারি ক্যামেরা থাকবে। ফ্লিপকার্টে এই ফোনের একটি টিজার থেকে জানা গেছে যে ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। ডিভাইসে একটি আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর থাকতে পারে। LED ফ্ল্যাশ মডিউলটি ক্যামেরা মডিউলের ভিতরেও রাখা হয়েছে।

ফোনের ডিসপ্লের চারপাশে খুব পাতলা বেজেল রয়েছে। ফোনে নীচে থাকবে একটি USB Type-C পোর্ট, মাইক্রোফোন এবং প্রাইমারি স্পিকার গ্রিল। ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে, যা টপ এজে থাকতে পারে। Note 12 5G ডার্ক ব্লু কালারে লঞ্চ হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo