দুটি রেয়ার আর দুটি সেলফি ক্যামেরার সঙ্গে INFINIX HOT 7 ফোনটি ভারতে লঞ্চ হয়েছে

দুটি রেয়ার আর দুটি সেলফি ক্যামেরার সঙ্গে INFINIX HOT 7 ফোনটি ভারতে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

Infinix Hote 7 ভারতে লঞ্চ হয়েছে

ফোনে রেয়ায়র আর ফ্রন্ট মিলিয়ে মোট চারটি ক্যামেরা আছে

ফোনটির দাম 7,999 টাকা

ভারতে ইনফিনিক্স তাদের লেটেস্ট স্মার্টফোণ Hot 7 ফোনটি লঞ্চ করেছে। এর আগে কোম্পানি ভারতে Infinix Hot 7 প্রো ফোনটি লঞ্চ করেছিল। আর এই ফোনটিতে ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে মোট চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে 4000mAh য়ের ব্যাটারিও দেওয়া হয়েছে।

ইনফিনিক্স হট 7 ফোনের দাম আর কোথায় পাওয়া যাবে

ইনফিনিক্স হট 7 ফোনটি ভারতে 7,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ফ্লিপকার্টে 15 জুলাই কেনা যাবে। আর এই ফোনটি ওপেন সেলে বিক্রি করা জবে। আর এই ফোনটি মিডনাইট ব্ল্যাক, একোয়া ব্লু আর মোকা ব্রাউন কালার ভেরিয়েন্টে কেনা যাবে।

ইনফিনিক্স হট 7 ফোনটির স্পেসিফিকেশান

ওয়াইড নচের সঙ্গে ইনফিনিক্স হট 7 ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন। আর এই ফোনে একটি 6.19 ইঞ্চির HD+ LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে আপম্নারা 2.5D কার্ভড গ্লাস প্রোটেকশান পাবেন।

এই ফোনে 2.39 Ghz অক্টা কোর মিডিয়াটেক হেলিও P25 প্রসেসার আছে আর এই ফোনে এর সঙ্গে 4GB র‍্যাম আছে। আর এই ফোনটিতে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে যা 256GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে 13+2MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনের ফ্রন্টেও 13+2 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হেয়ছে। আর ইএ অফনটিতে 4000mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি 36 ঘন্টা পর্যন্ত 4G টক টাইম দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo