Infinix Hot 12 Pro ফোন আজ হবে ভারতে লঞ্চ, জানুন কত হবে দাম এবং ফিচার

Infinix Hot 12 Pro ফোন আজ হবে ভারতে লঞ্চ, জানুন কত হবে দাম এবং ফিচার
HIGHLIGHTS

Infinix Hot 12 Pro ফোনের বিক্রি হবে Flipkart থেকে

Infinix Hot 12 Pro তে থাকতে পারে 8GB RAM

Infinix এর এই নতুন ফোনটিতে খুব সম্ভবত ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে

Infinix সংস্থা আজ ভারতে তাদের নতুন স্মার্টফোন Infinix Hot 12 Pro আনতে চলেছে। 2 আগস্ট অর্থাৎ আজ ইনফিনিক্সের এই নতুন ফোনটি ভারতে লঞ্চ করবে। ভারতের অন্যতম জনপ্রিয় E-Commerce সাইট, ফ্লিপকার্ট (Flipkart) এর মাইক্রোসাইট থেকে জানানো হয়েছে এই ফোনের লঞ্চের তারিখ। একই সঙ্গে এটাও জানা গিয়েছে যে ভারতে Infinix এর এই নতুন স্মার্টফোন Infinix Hot 12 Pro ভারতের বাজারে আত্মপ্রকাশ করার পর এই ই-কমার্স সাইট অর্থাৎ ফ্লিপকার্ট থেকেই কিনতে পারা যাবে। তবে এই ফোনের দাম কত সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে কী কী ফিচার থাকতে পারে এই ফোনে সেটা দেখে নেওয়া যাক।

Infinix Hot 12 Pro এর ডিসপ্লে এবং স্টোরেজ কেমন হবে?

জানা গিয়েছে এই ফোনটিতে 6.6 ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে পারে। সঙ্গে থাকবে HD+ রেজোলিউশন। এই ডিসপ্লেটির রিফ্রেশ রেট 90Hz হবে বলেই মনে করা হচ্ছে। সঙ্গে Infinix Hot 12 Pro তে থাকতে পারে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। তবে এই RAM 13GB পর্যন্ত বাড়ানো সম্ভব। এটার জন্য ফোনের যে অব্যবহৃত ইনবিল্ট স্টোরেজ থাকবে সেটা ব্যবহার করা হবে।

অন্যান্য আর কী কী সম্ভাব্য ফিচার থাকতে পারে?

Infinix এর এই নতুন ফোনটিতে খুব সম্ভবত ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এর মধ্যে প্রাইমারি ক্যামেরাটিতে 50 মেগাপিক্সেলের সেন্সর ব্যবহৃত হবে বলেই মনে করা হচ্ছে। এছাড়া LED ফ্ল্যাশের সুবিধাও থাকবে বলে মনে করা হচ্ছে। এর পাশাপাশি Infinix Hot 12 Pro তে 18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে বলেই শোনা যাচ্ছে। USB টাইপ সি চার্জিং পোর্টের সাহায্যে এই ফোনটি চার্জ দেওয়া যাবে। এই ফোনটির ব্যাক প্যানেলে রিয়ার ক্যামেরার পাশেই একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

infinix hot 12 pro

Infinix Smart 6 Plus

কদিন আগেই ভারতের বাজারে লঞ্চ করেছে Infinix এর আরও একটি ফোন। সেই ফোনটির নাম হল ইনফিনিক্স স্মার্ট 6 প্লাস। দাম মাত্র 7999 টাকা! কিন্তু এই দামেও Infinix Smart 6 Plus ফোনটিতে রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার। আগামী 3 আগস্ট থেকে Flipkart এ এই ফোনটি কিনতে পারা যাবে। আপাতত চারটি রঙে উপলব্ধ হবে ফোনটি। সেই চারটি রং হল ক্রিস্টাল ভায়োলেট, ট্র্যাঙ্কুইল সি ব্লু, মিরাকেল ব্ল্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo