6000mAh ব্যাটারি এবং 7GB RAM সহ Infinix আজ লঞ্চ করবে সস্তা ফোন, জানুন কত হবে দাম

6000mAh ব্যাটারি এবং 7GB RAM সহ Infinix আজ লঞ্চ করবে সস্তা ফোন, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

Infinix আজ ভারতে একটি নতুন স্মার্টফোন Infinix Hot 12 Play লঞ্চ করতে চলেছে

Infinix Hot 12 Play স্মার্টফোনে 6000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

Infinix Hot 12 Play স্মার্টফোনে 6.82-ইঞ্চি IPS ডিসপ্লে দেওয়া হবে

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Infinix আজ ভারতে একটি নতুন স্মার্টফোন Infinix Hot 12 Play লঞ্চ করতে চলেছে। স্মার্টফোন অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে বিক্রি করা হবে। ফ্লিপকার্টে এর ফোনের পেজ লাইভ করা হয়েছে, যেখানে ফিচার এবং দামের বিষয় অনেক দাবি করা হয়েছে। কোম্পানি ফ্লিপকার্টে ইঙ্গিত দিয়েছে যে ফোনের দাম 8000 থেকে 9000 টাকার মধ্যে হবে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনে কী থাকবে বিশেষ…

Infinix Hot 12 Play স্মার্টফোনে 6.82-ইঞ্চি IPS ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লে হবে HD+ রেজোলিউশনের (720×1612 পিক্সেল)। কোম্পানির মতে, এই সেগমেন্টের প্রথম ফোন হবে, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আপনি এই ফোনে একটি ভাল গেমিং অভিজ্ঞতা দেওয়া জন্য় এর টাচ স্যাম্পলিং রেট 180Hz দেওয়া হবে। ফোনের ওজন হতে চলেছে 195 গ্রাম।

7 জিবি র‍্যাম থাকবে ফোনে

ডিভাইসে 4GB RAM সহ Unisoc Tiger T610 প্রসেসর দেওয়া হবে। তবে ফোনের বিশেষত্ব হল যে এতে 3GB ভার্চুয়াল RAM এর অপশন থাকতে পারে। ডিভাইসে 64GB এর ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্য়মে বাড়ানো যাবে।

স্মার্টফোনে 6000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ফোনে AI লেন্স এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ সেটআপ সহ একটি 13MP প্রাইমারি সেন্সর থাকবে। ফ্রন্টে একটি 8MP সেলফি সেন্সর হতে চলেছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo