Infinix Hot 12 ভারতে আজ হবে হাজির, থাকবে দুর্দান্ত সব ফিচার

Infinix Hot 12 ভারতে আজ হবে হাজির, থাকবে দুর্দান্ত সব ফিচার
HIGHLIGHTS

Infinix Hot 12 এক্সক্লুসিভ Flipkart এ বিক্রি করা হবে

Infinix Hot 12 ফোনে রিয়ার ক্যামেরায় 50-মেগাপিক্সেল AI ট্রিপল সেন্সর দেওয়া হয়েছে

এতে 4GB পর্যন্ত RAM দেওয়া হয়েছে, যা আপনি 3GB পর্যন্ত RAM আরও বাড়াতে পারবেন

Infinix কোম্পানি ভারতে আজ তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানির এই ফোন Infinix Hot 12 নামে বাজারে আসবে। ফোনে অনেক শক্তিশালী ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনে বড় ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা, ভার্চুয়াল র‌্যামের মতো ফিচারের কথা জানানো হয়েছে। Infinix Hot 12 নিয়ে অনেকদিন ধরেই খরবে রয়েছে। তবে চলুন ফোনের লঞ্চের আগে জেনে নেওয়া যাক Infinix Hot 12-এ কী দেওয়া যেতে পারে।

Infinix Hot 12 এর ফিচার

এই ফোনের কিছু ফিচার Flipkart-এ লিস্ট করা হয়েছে। ফ্লিপকার্ট লিস্টিং থেকে একটি জিনিস স্পষ্ট যে এই ফোনটি এই প্ল্যাটফর্মে এক্সক্লুসিভ বিক্রি করা হবে। ফিচার সম্পর্কে কথা বললে, Infinix Hot 12-এ একটি 6.82-ইঞ্চি HD Plus ডিসপ্লে দেওয়া হবে। এর সাথে এতে 90 Hz এর রিফ্রেশ রেটও দেওয়া হবে। এর সাথে, 180 Hz এর একটি টাচ স্যাম্পলিং রেট রয়েছে। এতে ড্রপ নচ ডিসপ্লে থাকবে। ফোনের র‍্যামের কথা বলতে গেলে, এতে 4GB পর্যন্ত RAM দেওয়া হয়েছে, যা আপনি 3GB পর্যন্ত RAM আরও বাড়াতে পারবেন। অর্থাৎ এতে ভার্চুয়াল র‌্যাম ফিচার দেওয়া হয়েছে।

Infinix Hot 12

ফটোগ্রাফির জন্য রিয়ার ক্যামেরায় 50-মেগাপিক্সেল AI ট্রিপল সেন্সর দেওয়া হয়েছে। এর রিয়ার ক্যামেরার সাথে কোয়াড এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ফোনে একটি 8-মেগাপিক্সেল AI সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়াও ডুয়াল এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। Infinix Hot 12 এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে 6000 mAh। এর সাথে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

Infinix Hot 12 এর অনুমানিত দাম

কোম্পানির তরফে এখনও ফোনের দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি, তবে ফিচারগুলি থেকে অনুমান করা হচ্ছে যে ফোনের দাম প্রায় 10,000 টাকার কাছাকাছি হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo