Realme মাত্র চারমাসে Realme 2 ফোনটির 2 মিলিয়ান ইউনিট বিক্রি করেছে

Realme মাত্র চারমাসে Realme 2 ফোনটির 2 মিলিয়ান ইউনিট বিক্রি করেছে
HIGHLIGHTS

Realme ভারতে তাদের ডিভাইস আনার এক বছরও হয়নি আর এর মধ্যে কোম্পানি এই সময়ে বাজেট স্মার্টফোন সেগমেন্টে টপ ব্র্যান্ডের মধ্যে একটি হিসাবে উঠে এসেছে

Realme ভারতের স্মার্টফোন বাজারে ফাস্ট সেলিং আর সস্তার স্মার্টফোনের একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসাবে উঠে এসেছে। এটি কোম্পানির জন্য একটি দারুন ব্যাপার, কোম্পানি 10 মাস আগে ভারতের বাজারে এসছিল আর এবার বাজেট স্মার্টফোনের বাজারে টপ ব্র্যান্ডের একটি হিসাবে উঠে এসেছে।

কোম্পানি জানিয়েছে যে এবার কোম্পানি চার মিলিয়ান স্মার্টফোন বিক্রি করেছে আর এবার রিয়েলমি ইন্ডিয়ার CEO Madhav Sheth বলেছেন যে গত চার মাসে ভারতের বাজারে কোম্পানির Relame 2 স্মার্টফোনটির 2 মিলিয়ান ইউনিট বিক্রি করা হয়েছে।

Relame 2 স্মার্টফোনটি 2018 সালের সেপটেম্বর মাসে ভারতে 8,990 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এর পরে কোম্পানি এর বেস ভেরিয়েন্টের দাম 9,499 টাকা করে দেয় আর এর টপ এন্ড মডেলের দাম 10,990 টাকা।

Realme 2 ফোনটির স্পেসিফিকেশান

Realme 2 ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে আছে। ডিসপ্লের টপে ট্রেন্ডিং নচ আছে। আর এই ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে আর কোম্পানির প্রথম ফোন Realme 1 য়ে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়নি। আর এছাড়া এই ফোনের ব্যাকে আগের ফোনের মতন ডায়মন্ড কাট ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে কর্নিং গোরিলা গ্লাসের প্রোটেকশান আছে।

এই স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে।  এর একটি ভেরিয়েন্ট 3GB র‍্যাম আর 32GB স্টোরজের আর এর দ্বিতীয় ভেরিয়েন্টটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে 4,230mAh য়ের ব্যাটারি আছে।

Realme 2 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 450 SoC আছে আর এই ডিভাইসে AI পাওয়ার্ড কালার OS 5.1 আছে। আর এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ছাড়া ফেস আনলক আর স্মার্ট আনলকের মতন ফিচার দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনের ব্যাকে ডুয়াল 13+2MP র ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনইতে AR স্টিকার্স, HDR পোট্রেড শট আর AI এডিটেড সেলফি অফার করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo