ভারতে আলাদা স্পেক্সের সঙ্গে REALME X ফোনটি আসবে

ভারতে আলাদা  স্পেক্সের সঙ্গে REALME X ফোনটি আসবে
HIGHLIGHTS

Realme X ফোনটি আলাদা স্পেক্সের সঙ্গে ভারতে আসবে

কোম্পানির CEO জানিয়েছেন

18,000 টাকার মধ্যে ফোনের দাম হবে

গত সপ্তাহে রিয়েলমি চিনে তাদের একটি ইভেন্টে তাদের ফ্ল্যাগশিপ ফোন Relame X লঞ্চ করেছে। আর আশা করা হচ্ছে যে এই ফোনটি ভারতে সামনের মাসে লঞ্চ করা হতে পারে, আর এখন লঞ্চের ডেটের বিষয়ে কিছু জানা যায়নি। রিলেয়মির CEO মাধব শেঠ ইউজার্সদের অবাক করার জন্য একটি কথাও বলেছেন।

টুইটারে তিনি জানিয়েছেন যে ভারতে লঞ্চ হতে চলা Relame X ফোনটির চিনের ফোনের ভেরিয়েন্টের থেকে আলাদা স্পেক্সের সঙ্গে আসবে। আর এখনও এটা জানা যায়নি যে এই দুটি ভেরিয়েন্ট একে অপরের থেকে কতটা আলাদা হবে। শেঠ শুধু এই বলেছেন যে Relame X ফোনটির দাম ভারতে 18,000 টাকার কাছাকাছি হবে।

REALME X য়ের স্পেসিফিকেশান

Relame X ফোনটি 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে যুক্ত আর স্যামসাংয়ের AMOLED ফুল স্ক্রিন ডিসপ্লে যুক্ত আর এই ফোনের রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর এর স্ক্রিন টু বডি রেশিও 91.2 শতাংস আর এটি 5th জেনারেশানের গোরিলা গ্লাসের প্রোটেকশান যুক্ত। আর এই ফোনটি 2.2GHz অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট যুক্ত। আর এই ফোনের ক্যামেরাতে ডুয়াল AI ক্যামেরা দেওয়া হয়েছে যাতে সোনি IMX586 য়ের 48MP র ক্যামেরা আর অন্যটি 5মেগাপিক্সলাএর সেকেন্ডারি সেন্সার যা LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ফোনটিতে সেলফির জন্য একটি 16 মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে যা f/2.0 অ্যাপার্চারের।

আর এছাড়া Relame X ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ColorOS 6.0 UI যুক্ত আর এই ফোনটিতে আপনারা একটি 3765mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ফোনে আপনারা VOOC 3.0 সাপোর্ট পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo