REALME 3 PRO স্মার্টফোন ভারতে ওয়াইফাই কলিং সাপোর্ট করবে

REALME 3 PRO  স্মার্টফোন ভারতে ওয়াইফাই কলিং সাপোর্ট করবে
HIGHLIGHTS

Realme 3 Pro ফোনটি ভারতে নতুন আপডেট পাচ্ছে আর এই আপডেট ভারতে এই ফোনে ওয়াইফাই কলিং সাপোর্ট দেবে

এই নতুন আপডেটে Realme 3 Pro র কোন ফিক্স নেই

রিয়েলমি ফেব্রুয়ারি মাসে নতুন ওভার দ্যা ইয়ার( OTA) আপডেট করেছে যা Realme 3 প্রো গ্রাহকদের জন্য VOWIFI য়ের সঙ্গে অন্য সুবিধার সঙ্গে ভয়েস কলিং দিচ্ছে। আর এই আপডেটের নাম্বার RMX1851EX_11.C.03 তে রোল আউট হয়েছে আর এর মানে এই যে এটি শুধু কিছু গ্রাহকদের জন্য শুরু হবে।

এই Realme 3 Pro  ফোনটিতে নতুন অ্যান্ড্রয়েড সুরক্ষা প্যাচ আর কিছু জিনিসে আপডেট করবে আর এর পরে এই সব কিছু নিয়ে গ্রাহকদের সমস্যা আছে। আর রিয়েলমি কয়েক দিনের পরে বেশি গ্রাহকদের আপডেট এগোনোর জন্য বাগের পরীক্ষা করার পরে এই সব কিছুর জন্য রোল আউট করেছে।

RMX1851EX_11.C.03 আপডেট Relame 3 Pro ফোনে গ্রাহকদের জন্য VoWiFi  সুরক্ষা যুক্ত করে আর ভারতে এয়ারটেল আর জিও এই পরিষেবা করে। VoWiFi অনিবার্য ভাবে গ্রাহকদের ইন্টারনেট ব্যাবহার করার অনুমতি দেয়। আর এর আম্নে এই যে বাড়ির মধ্যে যেখানে আপনার মোবাইল সিগনাল অত শক্তিশালী বে না সেখানে আপনাদের শক্তিশালী ওয়াইফাই থাকে তবে তার মাধ্যমে ওয়াইফাই নেটওয়ার্কে কাজ করা যাবে। আর আর রিয়েলমি ইন্ডিয়ার CEO মাধব শেঠ টুইটারে বলেছেন যে ফেব্রুয়ারি তে VoWiFi যুক্ত ফোনে একটি লিস্ট দেওয়া হচ্ছে। এই তালিকায় Realme 5, Realme 5s, Realme X, Realme XTও আরও কিছু ফোন আছে।

আপডেটের টাস্ক লক সীমা সংকেত ঠিক করার জন্য সম্প্রতি ইন্টারফেস বানানো হয়েছে। আর একটি ফিক্স আপডেট আছে আর এই পাওয়ার অফ কাউন্ডাউন পপ আপ ইউন্ডো বিষয়ে দেওয়া হয়েছে যা গ্রাহকদের অন্য কাউন্টডাউনের সময়ে নাইট মোড বন্ধ করার আদেশ দেবে। Relame 3 প্রো ফোনে গ্রাহকরা এই আপডেটের সঙ্গে নতুন 2020 র ফেব্রুয়ারি আপডেটও পাবেন।

আর এই নতুন আপডেট পাচ্ছেন কিনা তা জানার জন্য সেটিংস-সফটোয়্যার আপডেটে যান আর আপনাদের এখানে দেখতে পারবেন। আর যদি আপনারা ম্যানুয়ালি এটি ইন্সটল করতে চান তবে সবার আগে ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন আর এটি আপনারা ডিভাইসে অনবোর্ড মেমার ট্রান্সফার করুন। আর এবার সেটিংস-এক্সট্রা সেটিংস-ব্যাক আপ আর রিসেট-ব্যাকআপ আর রি ইন্সটলে যান আর নিজের ডেটা ব্যাক আপ নিন। আর এবার একবার ফাইল ম্যানেজারে যান আর আপডেট ফাইলে ট্যাপ করুন। পপ আপে আপডেট নাওতে ট্যাপ করুন আর এর পরে এটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo