REALME X2 PRO কিনতে হলে নিতে হবে ইনভিটেশান! কি করে পাবেন তা জানেন!

REALME X2 PRO কিনতে হলে নিতে হবে ইনভিটেশান! কি করে পাবেন তা জানেন!
HIGHLIGHTS

21-23 নভেম্বর থেকে এই ইনভিটেশান নেওয়া যাবে

ফ্লিপকার্ট আর রিয়েলমির সাইট থেকে এই ইনভিটেশান কেনা যাবে

আমরা জানি যে গতকাল ভারতে Realme X2 Pro লঞ্চ হয়েছে। আর এই ফোনটি আগামী 26 নভেম্বর থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আর এই ফোনটি ফ্ল্যাশ সেলে এলেও সেই ফ্ল্যাশ সেল সবার জন্য হবে না। এবার এই ফ্ল্যাশ সেলে এলিজেবেল হতে হলে আপনাদের 21 নভেম্বর মানে আজ দুপুর 12 টা থেকে 23 তারিখ পর্যন্ত রিয়েলমি আর ফ্লিপকার্টের সাইট থেকে এই ফোন কেনার ইনভিটেশান কিনতে হবে।

এটি ফ্ল্যাশ সেলের ক্ষেত্রে একটু নতুন রকমের ব্যাপার হলেও আপনারা চাইলে সেই ইনভিটেশান নিতে পারেন।

Realme X2 Pro ফোন কেনার ইনভিটেশান কি করে নিতে পারবেন

আমরা ওপরে আপনাদের এর মধ্যে বলেছি যে রিয়েলমির এই ফ্ল্যাগশিপ ফোনটি ভারতে 26 নভেম্বর প্রথম ফ্ল্যাশ সেলে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। তবে সেই ফোন কিনতে হলে আপনাদের সবার আগে Realme X2 Pro ফোন কেনার ইনভিটেশান কিনতে হবে।

এই ইনভিটেশান আপনারা Realme.com আর Flipkart থেকে আজ দুপুর 12টার সময় থেকে আগামী 23 তারিখ পর্যন্ত এই ফোনের ইনভিটেশান কিনতে পারবেন।

Realme X2 Pro র স্পেক্স আর ফিচার্স

Relame X2 Pro ফোনটি ভারতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আছে 50W VOCC চার্জা সাপোর্ট আর এই চার্জারটি বক্সের সঙ্গে দেওয়া হয়েছে। এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান। আর এই Realme X2 Pro ফোনে আপনারা একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে পাবেন। যা 90Hz রিফ্রেস রেট দেয়। আর এই ফোনে আপনারা খুব অল্প সময়েই সম্পূর্ণ চার্জ করতে পারবেন।

Realme X2 Pro ফোনটিতে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্লাস আর এই ফোনে আপনারা পাবেন UFS 3.0 স্টোরেজ। এই ফোনে আপনারা দুটি র‍্যাম আর স্টোরেজ অপশান পাবেন। 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আর একটি 12GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর এর একটি স্পেশাল এডিশান ফোন এসেছে যা 12GB র‍্যাম আর 256GB র স্টোরেজ অফার করে। Realme X2 Pro তে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে কালার OS 6 দেওয়া হয়েছে।

আর এবার যদি আমরা ক্যামেরার দিকটি দেখি তবে এই Realme X2 Pro ফোনে আপনার পাবেন কোয়াড ক্যামেরা সেটআপ। যা 64MP র মেন ক্যামেরার দিচ্ছে যা স্যামসাং GW1 সেন্সার অফার করে। আর এর সঙ্গে আছে একটি 13MP র ক্যামেরা আর একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর এই ফোনে এর সঙ্গে একটি 2MP র ডেপথ সেন্সার দেওয়া হয়েছে। আর এই Realme X2 Pro ফোনে আপনারা ফ্রন্টে ডিউ ড্রপ নচে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Relame X2 Pro র যে লিমিটেড এডিশান ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে তা মাস্টার এডিশান নাম দেওয়া হয়েছে আর সেই ফোনটি আপনারা কঙ্ক্রিট আর রেড ব্রিক কালারে কিনতে পারবেন।

Realme X2 Pro র দাম

এই Realme X2 Pro ফোনটি ভারতে 29,999 টাকার বেস ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এই ফোনটিতে আছে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর এই ফোনের 12GB র‍্যাম আর 256Gb স্টোরেজের দাম 33,999টাকা রাখা হয়েছে। আর এই ফোনটির প্রথম সেল 26 নভেম্বর ফ্লিপকার্টে হবে যদিও এটি শুধু কিছু গ্রাহকদের জন্যই আসবে। আর এই গ্রাহক কারা হবেন তা কোম্পানির ইনভিটেশানের মাধ্যমে জানা যাবে। আর এর সঙ্গে কোম্পানি Realme X2 Pro ফোনের একটি স্পেশাল মাস্টার এডিশানও লঞ্চ করেছে। এতে আছে 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ আর এই ফোনের দাম 34,999 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটি ক্রিশমাসের সময়ে কেনা যাবে।

আর এই ফোনটির সঙ্গে গ্রাহকরা পাবেন 6 মাসের নো কস্ট EMI তে কেনার সুযোগ। আর ফোনটির সঙ্গে রিয়েলমি ইয়ার বাডস পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo