HUAWEI Y9 PRIME এবার অফলাইনে কেনা যাচ্ছে, যারা প্রি বুক করেছেন তারা দারুন এই জিনিস গুলি পাবেন

HUAWEI Y9 PRIME এবার অফলাইনে কেনা যাচ্ছে, যারা প্রি বুক করেছেন তারা দারুন এই জিনিস গুলি পাবেন
HIGHLIGHTS

Huawei Y9 Prime ফোনটির দাম 15,990 টাকা

আর যারা এই ফোনটি প্রি বুক করেছেন তারা Huawei Sports BT headphones আর 15,000mAh য়ের পাওয়ার ব্যাঙ্ক পাবেন

হুয়াওয়ের লেটেস্ট স্মার্টফোন Huawei Y9 Prime আজ থেকে রিটেল স্টোরে কেনা যাবে । আর লঞ্চের পরে এই ফোনটি 7 আগস্ট থেকে অনলাইনে বিক্রি করা শুরু হয়েছিল তবে তখন এটি অফলাইনে কেনা যেত না।

হুয়াওয়ে তাদের Y9 প্রাইম ফোনটি 15,990 টাকায় লঞ্চ করেছে। আর এই ফোনটির গ্লোবাল ভেরিয়েন্ট মে মাসেই এসে গেছিল। আর এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা আছে। ফোনটি 4000mAh য়ের ব্যাটারি যুক্ত।

Huawei Y9 Prime ফোনের দাম আর এটি কোথায় পাওয়া যাবে

Huawei Y9 Prime ফোনটি গত সপ্তাহে অনলাইনে কেনা গেছিল আর এবার এই ফোনটি গ্রাহকরা অফলাইনেও কিনতে পারবেন। আর গ্রাহকরা এই ফোনটি ক্রোমা আর পুর্ভিকার মতন স্টোর থেকে কিনতে পারবেন। Huawei Y9 Prime ফোনটি মুম্বাই , পুনে, দিল্লি NCR , কোচি , চেন্নাই আর বেঙ্গালুরুতে কেনা যাবে। আর এর পরে এই তালিকায় আরও কিছু শহর অ্যাড করা হবে।

Huawei Y9 Prime ফোনের দাম 15,990 টাকা। আর এই ফোনের গ্রাহকরা 10 আগস্ট থেকে প্রি বুকের সুযোগ পেয়েছেন আর তারা এর সঙ্গে ফ্রি Huawei Sports BT headphones আর 15,000mAh পাওয়ার ব্যাঙ্ক মোট 4,598 টাকার জিনিস পাবেন।

গ্রাহকরা নো কস্ট EMI অপশানে 12 মাসের জন্য পাচ্ছেন। আর এর সঙ্গে 2,200 টাকার রিলায়েন্স জিও বেনিফিট 198 টাকা আর 299 টাকার রিচার্জে পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে 125GB র অ্যাডিশানাল 4G ডাটা দেওয়া হচ্ছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo