চারটি ক্যামেরার সঙ্গে Huawei Y9 স্মার্টফোনটি লঞ্চ হল, এর দাম জানুন

চারটি ক্যামেরার সঙ্গে Huawei Y9 স্মার্টফোনটি লঞ্চ হল, এর দাম জানুন
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ হয়েছে আর এটি 15 জানুয়ারি অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে, আর এর দাম 15,990 টাকা

বৈশিষ্ট্য

  • ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আর ডুয়াল রেয়ার ক্যামেরা সঙ্গে এই ফোনটি লঞ্চ হল
  • অ্যামাজন ইন্ডিয়াতে এই ফোনটি কেনা যাবে
  • 15,990 টাকা দামে Huawei Y9 ফোনটি লঞ্চ হল

 

Huawei ভারতে তাদের Y9 ফোনটি আজকে লঞ্চ করেছে। এই ফোনটি কোম্পানি দিল্লির একটি ইভেন্টে লঞ্চ করেছে। আর এই স্মার্টফোনটির বৈশিষ্ট্য এই যে এর নচ ডিসপ্লে, ডুয়াল রেয়ার ক্যামেরা আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আর কিরিন 710 চিপসেট। অ্যামাজন এই ডিভাইসটি আলাদা আলাদা মাইক্রো সাইটে তৈরি করেছে যেখান থেকে জানা গেছে এই স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে। আর এছাড়া এই ফোনটির লঞ্চ অফারে Bota র একটি হেডফোন দেওয়া হচ্ছে।

Huawei Y9 স্মার্টফোনটির স্পেসিফিকেশান

Huawei Y9 ফোনটিতে 6.5 ইঞ্চির LCD ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 2340×1080 পিকাস্ল আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে হিলিকন কিরিন 710 SoC আছে আর এই ফোনটি AI পাওয়ার 7.0 যুক্ত আর এই ফোনটি সমস্ত AI কাজ করে। আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোম্পানির GPU টার্বো চার্জ প্রযুক্তির সঙ্গে এসেছে আর যা এই ডিভাইসের গ্রাফিক পার্ফর্মেন্স বারায় আর এটি পাওয়ার কনসাম্পশান কম করে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনের ব্যাকে 13MP+2MP আর ফ্রন্টে 16MP+2MPর ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি কন্সামপশান অপ্টিমাইজেশান সাপোর্টের যুক্ত আর এটি পাওইয়ার সেভ করতে পারে।

Huawei Y9 ফোনটির দাম ও অন্যান্য ডিটেলস

Huawei Y9 ফোনটি 15,990 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি স্পেশালি অ্যামাজন ইন্ডিয়ার সেলে 15 জানুয়ারি আসবে। আর এই হ্যান্ডসেটটি সাফায়্র ব্লু আর মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর কোক্মপানি লঞ্চ অফার্স হিসাবে এই ফোনে Boat ROCKERZ 255 SPORT ভব্লুটুথ ইয়ারফোন অফার করেছে আর এই অফার সীমিত সময়ের জন্য।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo