HUAWEI P40 PRO কোয়াড কার্ভড ডিসপ্লে, 52MP র ক্যামেরা থাকতে পারে

HUAWEI P40 PRO কোয়াড কার্ভড ডিসপ্লে, 52MP র ক্যামেরা থাকতে পারে
HIGHLIGHTS

Huawei P40 Pro সিরিজে তিনটি ফোন লঞ্চ হতে পারে

ডিসপ্লে তে পিল শেপড পাঞ্চ হোল থাকতে পারে

52MP র ক্যামেরা থাকতে পারে

স্যামসাং, ওয়ানপ্লাসের সব ব্র্যান্ড তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের কাজ করছে আর এর মধ্যে Huawei র ফ্ল্যাগশিপ ফোনের খবর জানা গছে। Huawei P40 Proফোনে আপনারা এর আগের ফোনের মতন নচ পাবেন। আর সেখানে ডিভাইসে পিল শেপড হোল থাকতে পারে। আর স্ক্রিনের ক্ষেত্রে এই ডিভাইসে কার্ভড স্ক্রিন থাকতে পারে। আর এই ডিভাইসের টপ আর বটমে একটু কার্ভড দেওয়া হয়েছে। আর এর আগে CAD রেন্ডার থেকে এর স্পেক্স বিষয়ে জানা গেছে।

এই ডিভাইসে P30 Pro র মতন ডিভাইস ডিসপ্লে আছে। আর এর একটি ক্যামেরা 52MP র হতে পারে আর একটি 13MP র ক্যামেরা হতে পারে।

গুজব অনুসারে এগুলি এলেও একে সব সত্যি বলে মনে করা যায় না। কিছু রিপোর্টে এই ফোনে 64MP র ক্যামেরা থাকবে বলা হয়েছে। আর একটি রিপোর্টে এই ফোনের সেরামিক ভার্সান লঞ্চ করা হবে আর ডিভাইসে Galaxy S10+ ফোনের মতন হোয়াইট আর ডার্ক গ্রে কালারে লঞ্চ করা হতে পারে। P40 সিরিজ মার্চ মাসে প্যারিসে লঞ্চ করা হবে।

এই মাসের প্রথমে টুইটারে লিকস্টার Teme  জানিয়েছে যে Huawei P40 সিরিজ তিনটি মডেলে আসবে। আর এবার এই তিনটি মডেল লাইট, স্ট্যান্ডার্ড আর প্রো মডেল হিসাবে আসবে। আর এই ফোনের তিনটি ফ্ল্যাগশিপ মডেলের বিষয়ে বলা হয়েছে।

আর Huawei P40 ফোনটি দুটি মডেলে রেহুলেটার ক্যামেরা ডিজাইন করা হয়েছে আর এই তিনই মডেল আলাদা ক্যামেরা মডিউলারের সঙ্গে আসবে।

আর Huawei P40 ফ্ল্যাগশিপ সিরিজ কিরিন 990 5G  যুক্ত হতে পার।এ আর এর বেস ভেরফিয়েন্ট 5G মোডেম সঙ্গে  Kirin 990য়ের মাধ্যমে আসবে। আর সব ভেরিয়েন্ট অ্যান্ড্রয়েড 10 নির্ভর EMUI 10 য়ে কাজ করবে। আর এর সঙ্গে এই বিষয়ে কোন অফিসিয়াল খবর এখনও জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo