HUAWEI P40 PRO ফোনের রেন্ডার এসেছে আর পেন্টা ক্যামেরা সেটআপ থাকতে পারে

HUAWEI P40 PRO ফোনের রেন্ডার এসেছে আর পেন্টা ক্যামেরা সেটআপ থাকতে পারে
HIGHLIGHTS

Huawei P40 র একটি ছবি অনলাইনে দেখা গেছে ফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছে

এই ছবি থেকে ফোনের ক্যামেরার বিষয়ে জানা গেছে

হুয়াওয়ের এই ছবিটি Huawei P40 সিরিজের ফণ আর এই ফণটি সিরিজের ফণ হিসাবে আর কয়েক মাসের মধ্যেই আসবে। আর এই ফোনের লঞ্চের আগেই এই Huawei P40 প্রো  ফোনের একটি রেন্ডার সামনে এসেছে। আর @RODENT950 র মাধ্যমে এটি জানা গেছে। আর এই রেন্ডার থেকে এই সিরিজের বিষয়ে এর ডিজাইনের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

Huawei P40 Pro ফোনটির ডিজাইন সামনে এসেছে .আর এই স্মার্টফোনটির ছবি সামনে এসেছে যা অনুসারে এই মোবাইল ফোনটিতে আপনারা ডুয়াল সেলফি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে একটি পাঞ্চ হোল ডিসপ্লে পাবেন। আর এই ফোনের ডিজাইন Nova 6 য়ের মতন হবে। আর এই ফোনের ডিসপ্লে থিন বেজেলের সঙ্গে আসবে আর এই ফোনে আপনারা ছোট চিন দেখতে পারবেন।

এই ডিভাইসে আপনারা গ্রেডিয়েন্ট ডিজাইন পাবেন আর এটি আপনাদের গ্লাস ফিনিসের সঙ্গে দেওয়া হবে। আর এই ফোনে কোন ফিজিকাল স্ক্যানার দেখা জায়নি। মানে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

এর সঙ্গে এই ফোনে আপনারা একটি পাঞ্চ হোল ক্যামেরা পাবেন। ফোনটিতে আপনারা ভার্টিকাল ক্যামেরা পাবেন। এই ফোনে তিনটি ক্যামেরা ভার্টিকালি থাকবে আর এই ফোনে এর সঙ্গে অন্য ক্যামেরা দেখা জায়নি। আর ফোনে LED ফ্ল্যাশ দেখা জায়নি।

Huawei P40 সিরিজের রিউমার্ড স্পেক্স আর ফিচার্স

Huawei P40 ফোনের লিক স্পেক্সের বিষয়ে যদি বলি তবে এই ফোনের বিষয়ে লিকস্টার Yash Raj Chaudhary টুইট করেছেন যে Huawei P40 Leica Penta ক্যামেরা সিস্টেমের সঙ্গে আসবে যা সোনির IMX686 64MP  প্রাইমারি সেন্সার, 20MP র আল্ট্রা ওয়াইড সেন্সার, 12MP র টেলিফটো সেন্সার আর ম্যাক্রোক্যামেরা আর টাইম অফ ফ্লাই সেন্সার যুক্ত হবে।

লিকের পাওয়া খবর অনুসারে এই ফোনে নতুন 50W ফ্ল্যাশ চার্জিং সিস্টেম থাকবে যা 45মিনিটের ব্যাটারি চার্জ করতে পারবে। আর এই ফোনে 5500mAh য়ের ব্যাটারি আছে। এই ফোনে কিরিন 990 5G chipset থাকতে পারে আর এই ফোনে EMUI 10 নির্ভর হবে। ডিভাইসটিতে Nova 6 5G র  মতন ডুয়াল সেলফি ক্যামেরা আছে।

টিমের অন্য একটি টুইটারে হুয়াওয়ে P40 র সাইড প্রোফাইল দেখা গেছে। আর এই ডিভাইসে চারটি কার্ভড ডিজাইন থাকবে আর এই ফোনের ব্যাক প্যানেলে ভিজিবাল ক্যামেরা বাম্প দেখা যেতে পারে। Huawei P4 2020 র মার্চে ইউরোপে লঞ্চ করা হতে পারে।

এই বছর লঞ্চ হওয়া Huawei P30 Pro তে আপনারা 6.47 ইঞ্চির ফুল HD+ OLED ডিসপ্লে আছে/। আরফ এই ফোনে আপনারা ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। এই ফোনে 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ আছে। আর এই ফোনে আপনারা অক্টা কোর কিরিন 980 প্রসেসার পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo