HUAWEI P40 ফোনের বিষয়ে নতুন খবর কি জানা গেছে এই ফোন নিয়ে!

HUAWEI P40 ফোনের বিষয়ে নতুন খবর কি জানা গেছে এই ফোন নিয়ে!
HIGHLIGHTS

Huawei P40 স্মার্টফোনটিকে নিয়ে একাধিক গুজব আসছে

আর এর মধ্যে মোবাইল ফোনের নতুন একটি লিক সামনে এসেছে এতে হ্যান্ডস অন সামনে এসেছে

আপনাদের বলে রাখি যে Huawei P40 সিরিজের ফোনটি 26 মার্চ লঞ্চ করা হতে পারে

Huawei P40 সিরিজের লিক আর গুজব একের পরে একে এসে যাচ্ছে আর এটি একটি বহুপ্রতীক্ষিত স্মার্টফোন সিরিজ। আর এই Huawei P40 সিরিজে Huawei P40 আর Huawei P40 প্রো আসবে বলে মনে করা হচ্ছে, গত মাসে Huawei P40 লাইট স্পেনে লঞ্চ করা হয়েছে। Huawei 26 মার্চ প্যারিসে প্রিমিয়াম P40 স্মার্টফোন ইভেন্টের শিডিউল করেছে। আর এর সঙ্গে এর ডেট আর কোন নাম ছাড়া হুইয়াইফোন পোর্টেলে দকেহা গেছে আর বলা হচ্ছে যে এটি Huawei P40 ফোন হতে পারে।

ডিজিটাল ইন্ডাস্ট্রি দাবি করেছে যে Huawei P40 ফোন হতে পারে আর এখানে দাবি করা হয়েছে যে এটি একটি প্রাথমিক প্রোটোটাইপ আর এই স্ক্রিনে ছবি নেওয়া আর সফটোয়্যার ব্যাবহার করা হবে আর ক্যামেরা প্রসেস করা সম্ভব ন্য। আর রিপোর্ট থেকে বলা হয়েছে যে এটি শেষ উৎপাদন ন্য আর এখন এর লঞ্চের মধ্যে আরও কিছু চেঞ্জ হতে পারে। আর এই ফোনে সব কিছু এর ফাইনাল বলে এক সময়ে জানা গেছিল। আর এই Huawei P40 সিরিজের ফোন ছিল আর Huawei P40 এর প্রো লিক দেখা গেছিল যা ক্যমাএরা মডিউলে চেঞ্জ হয়েছিল আর এটি সঠিক বলে মনে হচ্ছে।

টুইটারে লিক্সতার Teme বলেছেন যে Huawei P40 সিরিজে তিনটি মডেল আসবে। আর এবার তিনটি মডেল লাইট, আর প্রো মডেল হিসাবে আসবে আর লিক্সটার বলেছেন যে তিনটি ফ্ল্যাগশিপ মডেলের কথা বলা হচ্ছে।

দেখা গেছে যে রেন্ডারে Huawei P40 ফোনের দুটি মডেল রেক্ট্যাঙ্গুলার ক্যামেরা ডিজাইনের সঙ্গে দেখা গেছে আর তৃতীয় মডেলে আলাদা ক্যামেরা মডিউলারের সঙ্গে দেখা গেছে।

Huawei P40 ফ্ল্যাগশিপ সিরিজে কিরিন 990 5G যুক্ত হতে পারে। আর এর বেস ভেরিয়েন্ট 5G মোডেমের সঙ্গে কিরিন 990 যুক্ত হবে। আর সব ভেরিয়েন্ট অ্যান্ড্রয়েড 10 নির্ভর EMIUI 10 য়ে কাজ করবে। আর এখন এই সব কিছু বিষয়ে কোন অফিসিয়াল খবর আসেনি।

Digit.in
Logo
Digit.in
Logo