Huawei P30 Pro আর Huawei P30 Lite ফোন দুটি ভারতে আজকে লঞ্চ করা হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

Huawei P30 Pro আর Huawei P30 Lite ফোন দুটি ভারতে আজকে লঞ্চ করা হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

আজকে হুয়াওয়ে ভারতে তাদের Huawei P30 Pro আর P30 Lite ফোন দুটি লঞ্চ করবে। আর এই ফোনের মধ্যে Huawei P30 Pro ফোনটি আপনারা একটি কোয়াড কোর ক্যামেরা সেটআপের সঙ্গে পাবেন। আর এর সঙ্গে আপনারা Huawei P30 Pro ফোন আর Huawei P30 ফোন দুটি একটি লঞ্চ ইভেন্টের সময়ে লঞ্চ করা হবে।

তবে ভারত এই ফোনের রেগুলার মডেল ,লঞ্চ হবে নাকি তা  দেখার।

Huawei P30 Pro আর P30 Lite ফোন দুটির ইন্ডিয়া লঞ্চ, কি করে লাইভ স্ট্রিমিং দেখবেন

আজকে আপনার Huawei র লঞ্চ ইভেন্ট তাদের সোশাল মিডিয়া পেজের একটি ক্যামেপেন দেখতে পারবেন। আর এই ইভেন্টটি নিউ দিল্লির একটি ইভেন্টে হবে। আর আপনারা যদি কোন কারনে এর টিকিট না পান তবে আপনাদের বলে রাখি যে huawi P30 Pro আর Huawei P30 Lite ফোন দুটির লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। এই ইউভেন্ট আপনারা ইউটিউবেও দেখতে পারবেন। আজকে দুপুর 12টার সময়ে এই ফোনটি ভারতে আসবে। আর এই ফোন গুলি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে বিক্রি করা হবে।

আর এখনও জানা যায়নি যে ভারতে Huawei তাদের Huawei P30 Pro ফোনটির সঙ্গে তাদের অ্যাফোর্ডেবেল ভেরিয়েন্ট Huawei P30 লঞ্চ করবে কিনা, তবে আমরা যদি অফিসিয়াল লঞ্চ ইভেন্টের বিষয়ে বলি তবে আপনারা Huawei P30 Lite ফিনটি ভারতে লঞ্চ করা হতে পারে বলে মনে হচ্ছে। আর এর মানে এই যে ভারতে Huawei P30 ফিনের জায়গায় Huawei P30 Lite ফোনটি লঞ্চ করা হতে পারে।

Huawei P30 Pro ফোনটিতে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনের ক্যামেরা দেখে মনে হয় যে এতে 40MP র ক্যামেরা আচঝে আর এছাড়া এতে আপনারা একটি 20MP আলট্রা ওয়াইড ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি 8MP র ডেপথ সেন্সার আছে। আর এই ফোনে একটি ToF ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

আপনাদের বলে রাখি যে huawi P30 Prfo ফোনে আপ নারা একটি কার্ভড ডিসপ্লে পাবেন, আর কিছুটা এরকম আমরা স্যামসাং গ্যালাক্সি S10 Plus ফোনে দেখেছি। আর এই ফোনে আপনারা এক্রতি শক্তিশালী ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo