Huawei P30 Pro মোবাইল ফোনের হ্যান্ডস অন ইমেজ ফোন লঞ্চের আগেই দেখা গেল

Huawei P30 Pro মোবাইল ফোনের হ্যান্ডস অন ইমেজ ফোন লঞ্চের আগেই দেখা গেল
HIGHLIGHTS

Huawei র Huawei P30 Pro ফোনটি লঞ্চ হওয়ার অনেক আগে হ্যান্ডস-অন ইমেজ দেখা গেছে

হাইলাইট

  • লঞ্চের এক মাস আগে Huawei P30 Pro ফোনটির একটি হ্যান্ডস অন ছবি দেখা গেছে
  • এই ফোনটিতে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন
  • তবে Huawei P30 Pro ফোনটি একটি 5G মডেলের কোয়াড ক্যামেরা সেটআপ যুক্ত হবে

 

Huawei P30 Pro ফোনটি লঞ্চ হতে দেরি আছে আর এর মধ্যেই এই ফোনের ইমেজ দেখা গেছে,আপনাদের বলে রাখি যে এই ফোনটিকে নিয়ে এর মধ্যে অনেক খবর জানা গেছে। আর এবার এই ফোনের হ্যান্ডস অন ইমেজ ইন্টারনেটে দেখা গেছে। এই ইমেজ ডিজিটাল ট্রেন্ডসের মাধ্যমে দেখা গেছে, এই ছবিতে আপনারা মোবাইল ফোনের সব অ্যাঙ্গেল দেখতে পারবেন।

গত বারের মানে 2018 সালের কথা যদি বলি তবে Olixar কেসে এই বিষয়ে জানা গেছিল যে Huawei তাদের আপকামিং স্মার্টফোনের ওপরে কাজ করছে আর P30 Pro ফোনটি তাই। আর এও বলা হয় যে কোম্পানির এই ফোনটি তাদের P20 Pro ফোনের পরের জেনারেশানের ফোন হবে।

আর এর সঙ্গে এই ফোনে কোম্পানির তরফে প্রথম ফোন হবে যা কোয়াড ক্যামেরা মানে 4টি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর সেখানে এই ফোনের আপকামিং ফোনের রেন্ডার সামনে এসেছে আর এখানে এই ফোনের ক্যামেরার বিষয়ে সব কিছু জানা গেছে। তবে এই রেন্ডার এর আগের কেসের মতন নয় তবে এটি কিন্তু তাও দারুন দেখতে।

আমরা যদি রেন্ডারের বিষয়ে কথা বলি তবে P30 Pro ফোনটির ডিজাইন P20 Pro ফোনের মতন তব এতে অন্য একটি রোতে ক্যামেরা দেওয়া হয়েছে। The Olixar caser য়ের মতন এতে অ্যারেঞ্জমেন্ট দেখা গেছে। এটি ডুয়াল হোল আর কোন সাইজ হল যুক্ত আর এর থেকে বোঝা গেছে যে এই ফোনে এটি কেন দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo