ইউরোপে Huawei P20 আর P20 Pro য়ের দাম জানা গেছে

ইউরোপে Huawei P20 আর P20 Pro য়ের দাম জানা গেছে
HIGHLIGHTS

ইউরোপে এই ডিভাইস দুটির দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে কিন্তু অন্য বাজারে এই ডিভাইস দুটির অন্য ভেরিয়েন্টও থাকবে

Huawei P20 Lite ফোনটি ইউরোপের কিছু অঞ্চলে কেনা যেতে পারে। আর এবার কোম্পানির Huawei P20 আর P20 Pro ডিভাইস দুটির দাম আর স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে। আজকে ফ্লিপকার্ট আর অ্যামাজন স্মার্টফোন সহ বেশ কিছু জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে, কোন স্মার্টফোনের ওপর 60%য়ের ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে

Roland Quandt একটি টুইটারে বলেছেন যে Huawei P20 ফোনটিতে 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এটি ইউরোপে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হবে আর এই ডিভাইসের দাম হবে €679। Huawei P20 Pro ডিভাইসটিতে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসে 6GB র‍্যামের সঙ্গে 128GB’র স্টোরেজ থাকবে আর ইউরোপে এই ডিভাইসটির দাম হবে €899।

ইউরোপে এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে তবে অন্য বাজারে এই ডিভাইস দুটি অন্য ভেরিয়েন্টে লঞ্চ হবে যেমন চিনে P20 ডিভাইস আর স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যেতে পারে।
Roland Quandt একটি অফিসিয়াল ছবিও পোস্ট করেছে যাতে এই দুটি ফোন দেখানো হয়েছে। দুটি ডিভাইস Huawei P20 আর Huawei P20 Proতে ফ্রন্ট মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে কিন্তু অন্য স্পেসিফিকেশান দেখলে দেখা যাবে যে এই দুটি ডিভাইস একে অপরের থেকে আলাদা।

via

Digit.in
Logo
Digit.in
Logo